ছাদ থেকে ঝাঁপ! মালাইকার বাবার আত্মহত্যার নেপথ্যে কোন কারণ?

মুম্বাই: বুধবার সকালে আত্মঘাতী হন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। মুম্বইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। ঘটনার তদন্তে মুম্বই পুলিশ। কিন্তু…

Picsart 24 09 12 03 50 07 382

মুম্বাই: বুধবার সকালে আত্মঘাতী হন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। মুম্বইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। ঘটনার তদন্তে মুম্বই পুলিশ। কিন্তু কেন হঠাৎ আত্মহননের পথ বেছে নিলেন অভিনেত্রীর বাবা?

মালাইকার বয়স তখন ১১ বছর। তখনই তাঁর বাবা মায়ের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। পেশায় নাবিক ছিলেন অভিনেত্রীর বাবা। যদিও বেশ কয়েক বছর আগে ফের তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পুলিশকে মালাইকার মা জানিয়েছেন, প্রত্যেকদিনের মতো এদিন সকালে বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন অনিল আরোরা। অনেকক্ষণ ধরে কোনও আওয়াজ না পেয়ে তিনি বারান্দায় যান। তারপর বারান্দা থেকে উঁকি মেরে দেখেন, নিচে পড়ে রয়েছে তাঁর স্বামীর নিথর দেহ। চিৎকার করছেন গেটরক্ষী। এপ্রসঙ্গে তিনি বলেন, অনিল আরোরার হাঁটুর ব্যথা ছাড়া তেমন কিছু ছিল না।

বাবার আত্মহননের খবর পেয়েই পুনে থেকে তড়িঘড়ি চলে আসেন মালাইকা। এদিন মালাইকার বাড়িতে পৌঁছন চর্চিত প্রেমিক অর্জুন কপূর, প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজন। হাজির হন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। এদিকে গাড়ি থেকে নেমেই কান্নায় ভেঙে পড়তে দেখা যায় মালাইকাকে। আকস্মিক বাবাকে হারিয়ে শোকে কাতর অভিনেত্রী।