এইমসের ICU-তে সীতারাম ইয়েচুরি! সঙ্কটজনক অবস্থায় সিপিএমের সাধারণ সম্পাদক

নয়াদিল্লি: গুরুতর অসুস্থ সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। সিপিএমের কেন্দ্রীয় কমিটির তরফে মঙ্গলবার একটি বিবৃতি জারি করে এ কথা বলা হয়েছে। জানা গিয়েছে, শ্বাস-প্রশ্বাসে সমস্যা…

Sitaram Yechury health update

নয়াদিল্লি: গুরুতর অসুস্থ সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। সিপিএমের কেন্দ্রীয় কমিটির তরফে মঙ্গলবার একটি বিবৃতি জারি করে এ কথা বলা হয়েছে। জানা গিয়েছে, শ্বাস-প্রশ্বাসে সমস্যা রয়েছে তাঁর। আপাতত ‘রেসপিরেটরি সাপোর্টে’ রাখা হয়েছে বর্ষীয়ান এই বাম নেতাকে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। (Sitaram Yechury health update)

 

ফুসফুসে সংক্রমণ

ফুসফুসের এক দিকে সংক্রমণ ধরা পড়েছিল তাঁর। সেই সংক্রমণই গোটা ফুসফুসে ছড়িয়ে পড়ায় বিপত্তি। দিন কয়েক আগেও তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছিল। যদিও দলের তরফে সেই সময় বলা হয়, সিপিএমের সাধারণ সম্পাদকের অসুস্থতা নিয়ে বাড়তি কথা প্রকাশ করা হচ্ছে৷ তবে এদিন দলের তরফেই তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানানো হল৷

ভর্তি এইমসে

শ্বাসনালীতে গুরুতর সংক্রমণ নিয়ে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হন ইয়েচুরি। কৃত্রিম শ্বাসযন্ত্রের সাহায্য়ে রাখা হয়েছে তাঁকে।

 

আরও পড়ুন-

কমল জিএসটি! ক্যানসারের ওষুধ নিয়েও বড় খবর

 

National: CPM General Secretary Sitaram Yechury is critically ill and on respiratory support at AIIMS Delhi due to severe lung infection. The CPM central committee issued a statement on his condition, highlighting the seriousness of his health issues. Stay updated with the latest news.