কী অবস্থায় ছিল নির্যাতিতার দেহ? আদালতে জানালেন CBI আইনজীবী

নয়াদিল্লি: সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতির বেঞ্চে শুরু হয়েছে আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলার দ্বিতীয় দিনের শুনানি। (RG Kar case Supreme…

RG Kar SC hearingSupreme Court orders d. octors to resume work

নয়াদিল্লি: সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতির বেঞ্চে শুরু হয়েছে আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলার দ্বিতীয় দিনের শুনানি। (RG Kar case Supreme Court hearing)

দেহ ছিল অর্ধনগ্ন

সিবিআইয়ের তরফে সলিসিটর জেনারেল সুপ্রিম কোর্টে বলেন, “সকাল সাড়ে ৯টায় প্রথম দেহ দেখতে পাওয়া গিয়েছিল। ফরেন্সিক রিপোর্টে জানা গিয়েছে, দেহ যখন পাওয়া গিয়েছিল, তখন তা অর্ধনগ্ন অবস্থায় ছিল। দেহে ক্ষতচিহ্নও ছিল। ওই সব নমুনা এইমস বা অন্য কোনও ল্যাবরেটরিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে সিবিআই।”

তিন বিচারপতির বেঞ্চে শুনানি

গত ৫ সেপ্টেম্বর এই মামলার শুনানি থাকলেও, পরে তা পিছিয়ে দেওয়া হয়। আজ প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়, বিচারপতি জে বি পর্দিওয়ালা ও বিচারপতি মনোজ মিশ্রের বেঞ্চে মামলা চলছে৷

আরও পড়ুন-

কোন অঙ্কে সুখেন্দু শেখরের বিরুদ্ধে ‘ব্যবস্থা’ 

 

National: The Supreme Court continues hearing the horrific RG Kar medical college case. The CBI revealed shocking details about the victim’s body, found semi-naked with multiple injuries. Join the demand for justice. RG Kar case Supreme Court hearing. RG Kar case hearing. Supreme Court RG Kar case hearing.