বন্‌ধের জেরে হাওড়া ও শিয়ালদহ শাখায় ব্যাহত রেল পরিষেবা, স্টেশনে স্টেশনে দাঁড়িয়ে ট্রেন

কলকাতা: সকাল থেকেই জেলায় জেলায় বনধের প্রভাব পড়তে শুরু করেছে৷ শুরু হয়েছে রেল অবরোধ, চাক্কা জ্যাম৷ বিভিন্ন স্টেশনে ট্রেনের ওভারহেড তারে কলাপাতা ফেলে ট্রেন চলাচল…

rail bandh

কলকাতা: সকাল থেকেই জেলায় জেলায় বনধের প্রভাব পড়তে শুরু করেছে৷ শুরু হয়েছে রেল অবরোধ, চাক্কা জ্যাম৷ বিভিন্ন স্টেশনে ট্রেনের ওভারহেড তারে কলাপাতা ফেলে ট্রেন চলাচল বন্ধ করার চেষ্টা চালাচ্ছে বিজেপি কর্মী সমর্থকেরা। বনধের জেরে হুগলি, কাটোয়া, শিয়ালদহ দক্ষিণ শাখা, মুর্শিদাবাদ, কৃষ্ণনগর, ব্যারাকপুর, বারাসতে ট্রেন চলাচল ব্যহত। বিভিন্ন লাইনে দাঁড়িয়ে পড়েছে লোকাল ট্রেন। রেল অবরোধ চলছে হুগলি স্টেশনে। দাঁড়িয়ে পড়েছে ব্যান্ডেল-হাওড়া লোকাল৷ রেললাইনের উপর শুয়ে পড়েন বিজেপি কর্মী-সমর্থকেরা৷

 

ব্যারাকপুর স্টেশনেও হুলস্থূল পরিস্থিতি৷ চলছে রেল অবরোধ৷ রেল লাইন ধরে হাঁটা শুরু করেন বিজেপি নেতা কৌস্তভ বাগচী। সেই মিছিলকে কেন্দ্র করে অশান্তি ছড়ায়।

বিজেপি মিছিলকে পাল্টা ধাওয়া করে তৃণমূলের কর্মী-সমর্থেকরা। রেল লাইনের উপর দিয়েই ছুটতে শুরু করেন কৌস্তভ। পরে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে নিয়ে যায়।

মুর্শিদাবাদেও ট্রেন অবরোধ করা হয়েছে। জিয়াগঞ্জ স্টেশন থেকে শুরু হয় বিক্ষোভ৷ এর পর মুর্শিদাবাদ স্টেশনে জড়ো হয় বনধ সমর্থকেরা৷ রেল অবরোধ করে আটকে দেওয়া হয় ডাউন ভাগীরথী এক্সপ্রেস৷ পরে পুলিশ এসে অবরোধকারীদের হঠিয়ে দেয়৷ বহরমপুর স্টেশনে ফের ভাগীরথী এক্সপ্রেসকে আটকান বন্‌ধ সমর্থকেরা।