‘‘আমাদের লোক মার খাচ্ছে, আমরা বলবো না তো কে বলবে ?” হাইকমান্ডের উপর ক্ষুব্ধ ‘প্রাক্তন’ অধীর

কলকাতা: দিল্লির বৈঠকে কংগ্রেস হাইকমান্ডের আচরণে বেজায় ক্ষুব্ধ অধীর রঞ্জন চৌধুরী। অধীরকে ‘প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি’ বলে সম্বোধন করতেই চটে লাল বহরমপুরের প্রাক্তন সাংসদ৷ এআইসিসি পর্যবেক্ষক…

adhir chowdhury replacement

কলকাতা: দিল্লির বৈঠকে কংগ্রেস হাইকমান্ডের আচরণে বেজায় ক্ষুব্ধ অধীর রঞ্জন চৌধুরী। অধীরকে ‘প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি’ বলে সম্বোধন করতেই চটে লাল বহরমপুরের প্রাক্তন সাংসদ৷ এআইসিসি পর্যবেক্ষক গোলাম মীর থেকে শুরু করে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে সকলের আচরণেই অসন্তুষ্ট তিনি। এরই মধ্যে মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে রাগ উগড়ে দেন অধীর৷ সাফ জানান, “অন্যায়ের সঙ্গে আপোস করতে শিখিনি, করবোও না…।”

বরাবরের মতো এ দিনও কংগ্রেস কর্মীদের পাশে দাঁড়িয়ে তৃণমূলের ‘অত্যাচারের’ বিরুদ্ধে সরব হন অধীর। তিনি ফেসবুকে লেখেন, “আমাদের লোকদের মারছে, যে কর্মীরা রাতদিন তৃণমূলের হাতে মার খেলো,খাচ্ছে, তাদের জন্য আমরা বলবো না তো কে বলবে ?” তিনি আরও লেখেন, “শাসক তৃণমূল আমাদের দল ভাঙছে প্রতিদিন! ওরা তো ইন্ডিয়া জোটে সামিল হয়ে আমাদের ওপর অত্যাচার বন্ধ করেনি। তৃণমূল তো এ রাজ্যের শাসক দল,তারা কি আমাদের কংগ্রেস কর্মীদের কোনও রকম রেহাই দিয়েছে? আজও জেলে বন্দি আমাদের কর্মীরা মিথ্যা মামলায় জর্জরিত। আমাদের পার্টি অফিস দখল করেছে…বিরাম নেই।” প্রশ্ন তোলেন, “তাহলে সেই তৃণমূলের বিরুদ্ধে কীভাবে চুপ করব? করলে আমার সেই সহকর্মীদের প্রতি অবিচার অন্যায় করা হবে! আমি পারব না।”