ওলা ইলেকট্রিক আনছে ৬০০০ কোটির আইপিও। লঞ্চ হবে কবে?

দিল্লি: ওলা ইলেকট্রিকের আইপিওর জন্য অনেক দিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করছে স্টক মার্কেট। এখন ভাবিশ আগরওয়ালের নেতৃত্বাধীন এই কোম্পানির আইপিওর তারিখ প্রকাশ্যে। সূত্রের খবর,…

Picsart 24 07 28 01 01 43 651

দিল্লি: ওলা ইলেকট্রিকের আইপিওর জন্য অনেক দিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করছে স্টক মার্কেট। এখন ভাবিশ আগরওয়ালের নেতৃত্বাধীন এই কোম্পানির আইপিওর তারিখ প্রকাশ্যে।

সূত্রের খবর, ওলা ইলেক্ট্রিকের আইপিওর অ্যাঙ্কর বুক ১ আগস্ট খুলবে। এছাড়াও, এই ইস্যুটির সাবস্ক্রিপশন ২ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত খোলা থাকবে। সফ্টব্যাঙ্ক-সাপোর্টেড সংস্থাটি প্রায় ৪.৫ বিলিয়ন মূল্য নির্ধারণ করার চেষ্টা করছে এই আইপিওর মাধ্যমে। আগামী ৯ আগস্ট আইপিও তালিকাভুক্ত হতে পারে।এই আইপিওর সফল সমাপ্তির পরে ওলা শেয়ার বাজারে তালিকাভুক্ত দেশের প্রথম বৈদ্যুতিক যানবাহন কোম্পানি হয়ে উঠবে।

এরকম গুরুত্বপূর্ণ সব খবর পেতে ফলো করুন আমাদের পেজ আজ বিকেল। আর বাংলায় এই প্রথম শেয়ার মার্কেটে রিস্ক ম্যানজমেন্ট এবং শেয়ার মার্কেট সাইকোলজি শিখতে হলে ফোন করুন ৯০৯৩২১১২১১ এই নম্বরে।

 

মনে রাখবেন: এই প্রতিবেদন শুধুমাত্র তথ্যের উদ্দেশ্যেই দেওয়া হয়েছে। শেয়ার বাজারে বিনিয়োগ ঝুঁকি সাপেক্ষ৷  একজন বিনিয়োগকারী হিসাবে অর্থ বিনিয়োগ করার আগে অবশ্যই একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন৷  আজ বিকেল ডট কম কখনও, কাউকে, কোথাও অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেয় না। শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে এই শেয়ার মার্কেট সম্পর্কিত খবর দেওয়া হয়। শেয়ার সম্পর্কে এখানে কোনও কল বা টিপ দেওয়া হয় না।