অনন্যার সঙ্গে সম্পর্কে হার্দিক! অগস্ত্যর দায়িত্ব নিলেন কারা?

দিল্লি: হার্দিকের নতুন প্রেমিকা অনন্যা পান্ডে?হার্দিক নাতাশার ছেলে অগস্ত্য থাকবেন কি অনন্যার কাছে?নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর কি করছেন হার্দিক?অনন্ত রাধিকার বিয়েতে নাচ থেকেই কি অনন্যা…

Picsart 24 07 23 02 55 47 797

দিল্লি: হার্দিকের নতুন প্রেমিকা অনন্যা পান্ডে?হার্দিক নাতাশার ছেলে অগস্ত্য থাকবেন কি অনন্যার কাছে?নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর কি করছেন হার্দিক?অনন্ত রাধিকার বিয়েতে নাচ থেকেই কি অনন্যা হার্দিকের সম্পর্কের সূত্রপাত?

জল্পনা উসকে, সোশ্যাল মিডিয়ায় একি কাণ্ড ঘটালেন হার্দিক অনন্যা?আম্বানিদের বিয়ে থেকেই শুরু। বাকি ক্রিকেটারদের থেকে অনন্ত রাধিকার বিয়েতে বেশি নজর কেড়েছিলেন হার্দিক। মন খুলে বলিউডি গানের সঙ্গে নাচতেও দেখা গেছে হার্দিককে। নাচ দিয়ে সবার নজর কেড়েছেন হার্দিক পান্ডিয়া। হ্যাঁ, আর এখানে টুইস্ট। প্রথমে দাঁড়িয়ে নাচলেও পরেরদিকে তিনি মাটিতে শুয়ে নাচতে থাকেন। নাচতে দেখা গেছিল, অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গেও। সেই থেকে শুরু হয়ে জল্পনা, তবে কি দুজনে প্রেম করছেন? আর এবার এই প্রেমের গুঞ্জনকে ইন্ধন জোগালেন এই দুই তারকা নিজেরাই।

অনন্যা পাণ্ডেকে ইনস্টাগ্রামে ফলো করা শুরু করেছেন হার্দিক পান্ডিয়া। না, শুধু অনন্যাকে নয়, তাঁর ঘনিষ্ট বন্ধু শানায়া কাপুরকেও ফলো করছেন এই ক্রিকেটার। কম যাননি অভিনেত্রীও। তিনিও ফলো করছেন হার্দিক পান্ডিয়াকে।তাই অনেকেই গোটা বিষয়টা দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন। মনে করছেন হয়তো হার্দিক এবং অনন্যার মধ্যে নতুন করে সম্পর্ক তৈরি হয়েছে।

নাতাশা হার্দিকের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। তারপর থেকে যেমন হার্দিকের সঙ্গে নাম জড়িয়েছে কখনো রূপদান শিল্পী প্রাচীর। আবার কখনো বলিউডের অভিনেত্রী অনন্যা পান্ডের। হার্দিক এর সঙ্গে একেকবার একেকজনের নামের জল্পনা যেমন উঠে আসছে, তেমনই
এই পরিস্থিতিতে প্রশ্ন উঠতে শুরু করেছে, হার্দিক এবং নাতাশার বিচ্ছেদের পর ছেলে অগস্ত্যর কাস্টডি কার কাছে থাকবে? যদিও অলরেডি এই ব্যাপারটা হার্দিক স্পষ্ট করে দিয়েছেন।
সোশ্যাল মিডিয়া পোস্টে হার্দিক জানিয়ে দিয়েছেন, নাতাশা এবং তিনি, দুজনে মিলেই ওর দেখাশোনা করবেন।

কিন্তু প্রাচী নাকি অনন্যা? আদেও কি হার্দিক রিলেশনশিপে আছেন? নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর এই ক্রিকেটারের ব্যক্তিগত জীবনে কি ঘটছে? সব প্রশ্নের উত্তর অধরা। শুধু জল্পনা চলছে, চলবে। তবে অনেকেই বলছেন, আম্বানিদের বিয়েতে দুজনের ঘনিষ্টতা এবং একে অন্যকে দেখে যে রিয়্যাকশন দিয়েছেন সেগুলো দেখেই কানাঘুষো শুরু হয়েছিল। এখন ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করতে শুরু করায় সেই জল্পনাই যেন আরো বেশি করে গুরুত্ব পাচ্ছে।