ভরা বর্ষায় শুভ পরিণয় শোভন-সোহিনীর

কলকাতা: নিরালায় শোভন সোহিনীর চার হাত এক হয়ে গেল। ভরা বর্ষাতেই প্রেম পেল পরিণতি। শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের আইনি বিয়ে হয়ে গেল সোমবার। গায়ক-নায়িকার…

Picsart 24 07 15 21 31 10 705

কলকাতা: নিরালায় শোভন সোহিনীর চার হাত এক হয়ে গেল।

ভরা বর্ষাতেই প্রেম পেল পরিণতি। শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের আইনি বিয়ে হয়ে গেল সোমবার। গায়ক-নায়িকার সম্পর্কের অনেক ভাঙাগড়ার সাক্ষী থেকেছেন অনুরাগীরা। কিন্তু কয়েকদিন আগেই শোনা যায় বিয়ের খবর। সেই মতোই, দক্ষিণ ২৪ পরগণার একটি রাজবাড়িতে বসে বিয়ের আসর৷ সেখানেই কাছের বন্ধু-পরিবার-আত্মীয়দের সঙ্গে নিয়ে সই-সাবুদ করে আইনি বিয়ে৷ ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে সেখানে পৌঁছে যান তাঁরা। আর ১৫ জুলাই চার হাত এক হল টলিপাড়ার চর্চিত এই যুগলের।

বিয়েতে সাবেক সাজেই ধরা দেবেন সোহিনী, জানা গিয়েছিল এমনটাই। গয়না শাড়ি রূপটান শিল্পী সব কিছুই ঠিক করাই ছিল আগে থেকে। সেই মতো একেবারে বাঙালি সাজে বিশেষ দিনে সাজলেন সোহিনী। ধুতি পাঞ্জাবিতে দেখা গেল শোভনকে। সামাজিক মাধ্যমে সোহিনী তাঁদের বিয়ের ছবি দিয়ে লিখেছেন “দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে”

জানা গেছিল, দুই তারকা নাকি আগেই বাগদান সেরে ফেলেছিলেন৷ সূত্রের খবর, নভেম্বরে সম্পন্ন হবে সামাজিক রীতিনীতি মেনে বিয়ে৷ বাকিটা অবশ্য সময় বলবে। সেই দিনটা না-আসা অবধি অপেক্ষাই কাম্য।