ফুটবল মাঠের সংঘর্ষে মৃত বাড়ল অনেক! মর্মান্তিক ছবি কাঁদাবে

ফুটবল মাঠের সংঘর্ষে মৃত বাড়ল অনেক! মর্মান্তিক ছবি কাঁদাবে

c2b32849da6e2eefa84aa06e7720200b

জাকার্তা: ইন্দোনেশিয়ায় এক ফুটবল ম্যাচ ঘিরে দুই ফুটবল দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের জেরে প্রাথমিকভাবে মৃত্যু হয়েছিল ১২৭ জনের! নিহতদের মধ্যে শিশু এবং পুলিশও আছে। এবার সেই মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭৪। তবে আগামী কয়েক ঘণ্টার মধ্যে যে এই সংখ্যাও বেড়ে যেতে পারে তাও আশঙ্কা করা হচ্ছে। এদিকে সারি সারি মৃতদেহ পড়ে থাকার ছবি ভাইরাল হয়েছে যা মর্মান্তিক।

আরও পড়ুন- ভারতের জার্সিতে আবেগে ঝুলন, শেষ ম্যাচকে স্মরনীয় করতে লর্ডসকে তুলে আনা হচ্ছে কলকাতায়

ইন্দোনেশিয়ার ফুটবল লিগে শনিবার জাভার দুই ক্লাব আরেমা এবং পার্সিবায়া সুরাবায়ার মধ্যে খেলা ছিল। এই ম্যাচে আরেমা ২-৩ ব্যবধানে হেরে যায়। ব্যস, ম্যাচ শেষ হতে না হতেই দুই দলের সমর্থকদের মধ্যে বিবাদ শুরু হয়। কার্যত ‘দাঙ্গা’ লেগে যায় তাদের মধ্যে। শত শত বিক্ষুব্ধ সমর্থক মাঠে নেমে পড়ে। দুই দলের সমর্থকদের একাংশ মাঠে নামার সঙ্গেই সঙ্গেই বিপদ আন্দাজ করে পার্সিবায়ার ফুটবলাররা ড্রেসিং রুমে চলে যান। কিন্তু আরেমার বেশ কয়েক জন ফুটবলার মাঠ ছাড়তে পারেননি। তাদের ওপরও হামলা হয়েছে। এরপর পরিস্থিতি সামাল দেওয়ার জন্য কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। তারপর তাদের ওপর হামলা হয়।

সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যায় বেশ কয়েকজন ফুটবল অনুগামীদের প্রাণহীন দেহ মাটিতে পড়ে আছে। যদিও এই সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে কিছুক্ষণ থাকার পরেই সেগুলো ডিলিট হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *