১৩ জুলাই সাবধান HDFC ব্যাঙ্কের গ্রাহকেরা!

কলকাতা: এইচডিএফসি ব্যাঙ্ক বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে যে আগামী ১৩ জুলাই শিড্যুলড মেনটেন্যান্সের কারণে ব্যাঙ্কের ইউপিআই পরিষেবা স্বল্প সময়ের জন্য বন্ধ থাকবে। ব্যাঙ্কের তরফে জানানো…

কলকাতা: এইচডিএফসি ব্যাঙ্ক বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে যে আগামী ১৩ জুলাই শিড্যুলড মেনটেন্যান্সের কারণে ব্যাঙ্কের ইউপিআই পরিষেবা স্বল্প সময়ের জন্য বন্ধ থাকবে। ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, ব্যাঙ্কের ডিজিটাল পরিষেবা আরও উন্নত করার জন্যেই এই মেনটেন্যান্স করা হবে, আপগ্রেড করা হবে সিস্টেম। এমনকী এর মাধ্যমে ব্যাঙ্কের ক্যাপাসিটি ও রিলায়েবিলিটিও বাড়ানো হবে।

১৩ জুলাই তারিখে দুটি আলাদা আলাদা সময়ে এইচডিএফসি ব্যাঙ্কের ইউপিআই পরিষেবা বন্ধ থাকবে। প্রথম শিফটে দুপুর ৩টে থেকে ৩টে ৪৫ মিনিট পর্যন্ত এবং পরে রাত্রি সাড়ে ৯টা থেকে ১২টা ৪৫ পর্যন্ত। নেটব্যাঙ্কিং ও মোবাইল ব্যাঙ্কিং সার্ভিস বন্ধ থাকবে এই সময়ে। এই সমস্ত আপগ্রেডেশন পর্যায়ে এই দুই পরিষেবা বন্ধ থাকবে, কাজ করবে ইউপিআই। এছাড়াও সমস্ত IMPS, NEFT, RTGS, ব্রাঞ্চ ট্রান্সফার, এইচডিএফসি ব্যাঙ্ক অ্যাকাউন্ট টু অ্যাকাউন্ট ট্রান্সফারের মত সমস্ত ফান্ড ট্রান্সফার প্রক্রিয়া বন্ধ থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *