চন্দ্রবাবুর ভোলবদল? কংগ্রেসের মুখ্য়মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছায় চিন্তায় বিজেপি

হায়দরাবাদ: হঠাৎ করেই ভোল বদল! কংগ্রেসের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন এনডিএ শরিকের মুখ্যমন্ত্রী। অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু নিজেই নিজেকে আমন্ত্রণ জানিয়ে…

হায়দরাবাদ: হঠাৎ করেই ভোল বদল! কংগ্রেসের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন এনডিএ শরিকের মুখ্যমন্ত্রী। অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু নিজেই নিজেকে আমন্ত্রণ জানিয়ে বসলেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির বাড়িতে। টিডিপি নেতার এই পদক্ষেপে চিন্তায় বিজেপি। তবে কী সরকার গঠনের এক মাসের মধ্যেই বদলে যাবে জোট সমীকরণ?

 

না, তেমন কিছু নয়৷ রেবন্ত রেড্ডির সঙ্গে বহু পুরনো সম্পর্ক চন্দ্রবাবুর৷ রেবন্তকে চিঠি পাঠিয়ে চন্দ্রবাবু লিখেছেন, “অন্ধ্র প্রদেশ দ্বিখণ্ডিত হওয়ার ১০ বছর পার৷ পুনর্গঠন আইন অনুযায়ী দুই রাজ্য়ের মধ্যে একাধিক বিষয় নিয়ে বহুবার আলোচনা হয়েছে, যা আমাদের দুই রাজ্যের উন্নয়নের জন্যেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বন্ধুত্বপূর্ণ পরিবেশে আমাদের এই বিষয়ে আলোচনা অপরিহার্য। সেই মর্মেই আমি আগামী ৬ জুলাই, শনিবার দুপুরে আপনার বাড়িতে সাক্ষাতের প্রস্তাব রাখছি। আমার বিশ্বাস, মুখোমুখি আলোচনা আমাদের জটিল বিষয়গুলি নিয়ে আরও ভালোভাবে আলোচনা করা সম্ভব হবে৷ অন্ধ্র প্রদেশ ও তেলঙ্গানার জন্য লাভজনক সিদ্ধান্ত নেওয়াও সম্ভব হবে।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *