‘রচনা বিজেপিতে আসবেন’, লকেট উবাচে কী মন্তব্য ‘দিদি নম্বর ওয়ান’-এর?

হুগলি: পঞ্চম দফায় হাই ভোল্টেজ কেন্দ্র হুগলি৷ এই কেন্দ্রে লড়াই দুই তারকা প্রার্থীর৷  একদিকে রয়েছেন বিজেপি’র বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়৷ অন্যদিকে রয়েছেন ‘দিদি নম্বর ওয়ান’…

হুগলি: পঞ্চম দফায় হাই ভোল্টেজ কেন্দ্র হুগলি৷ এই কেন্দ্রে লড়াই দুই তারকা প্রার্থীর৷  একদিকে রয়েছেন বিজেপি’র বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়৷ অন্যদিকে রয়েছেন ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়৷ সোমবার ভোটের সকালে ময়দানে নেমে লকেট বললেন, বিজেপিতে আসতে হবে রচনা বন্দ্যোপাধ্যায়কে।

লকেটের কথায়, ‘‘উনি নতুন, তাই উনি জানেন না যে, ওঁর আশেপাশে কত চোর ডাকাত ঘুরে বেরাচ্ছে। উনি হঠাৎ করে এসেছেন। আশা করি এই নির্বাচনের পর উনি আর তৃণমূলের দিকে ফিরে তাকাবেন না। যদি উনি সক্রিয় রাজনীতিতে আসতে চান, তাহলে বিজেপির হাত ধরতেই হবে।” লকেটের আরও সংযোজন, “এটা দিদি নম্বর ওয়ানের উপর ভোট নয়, কোরাপশন নম্বর ওয়ানকে হঠানোর ভোট এটা।”

লকেটের মন্তব্য শুনে হেসে খুন রচনা৷ তিনি বলেন, “ও চায় সবাইকে নিয়ে যেতে। কিন্তু সেটা তো হবে না। পশ্চিমবঙ্গে দিদির প্রভাব এতটাই যে, তাঁর প্রভাবের উপর কারও প্রভাব চলতে পারে না। আর ভোটের সময় অনেকেই অনেক কথা বলবে, প্ররোচিত করার চেষ্টাও করবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *