বাড়িতে বসে গ্যাস বুকিংয়ে পান ১০০ টাকা ক্যাশব্যাক! কী ভাবে? জেনে নিন

কলকাতা: গৃহস্থ বাড়িতে অপরিহার্য জিনিসগুলোর মধ্যে অন্যতম রান্নার গ্যাস। কিছুটা কমলেও, গ্যাসের দাম এখন বেশ চড়া। এবার গ্যাস বুকিং-এ পেতে পারেন ছাড়৷ বাড়িতে বসে গ্যাস বুকিংয়…

গ্যাস বুকিং

কলকাতা: গৃহস্থ বাড়িতে অপরিহার্য জিনিসগুলোর মধ্যে অন্যতম রান্নার গ্যাস। কিছুটা কমলেও, গ্যাসের দাম এখন বেশ চড়া। এবার গ্যাস বুকিং-এ পেতে পারেন ছাড়৷ বাড়িতে বসে গ্যাস বুকিংয় করে পেয়ে যান ১০০ টাকা ক্যাশব্যাক। ভাবছেন তো কী ভাবে সম্ভব? আসলে ডিজিটাল জমানায় একাধিক অ্যাপের ছড়াছড়ি। সেই অ্যাপের হাত ধরেই মিলবে এই সুযোগ।

পেটিএম থেকে গ্যাস বুকিং

পেটিএম-এর মাধ্যমে শুধু টাকা লেনদেন বা রিচার্জই নয়, গ্যাস বুকিংও করা যায়। রিচার্জের ক্ষেত্রে যে ক্যাশব্যাক পাওয়া যায়, সে কথা অনেকেই জানেন। কিন্তু, বহু মানুষই জানেন না যে, গ্যাস বুকিংয়ের ক্ষেত্রেও ক্যাশব্যাক দেয় পেটিএম।

সম্প্রতি পেটিএম একটি অফার নিয়ে এসেছে, যেখানে ১০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকরা৷ একাধিক বিল পেমেন্টের উপর এই অফার মিলবে। মোবাইল, DTH রিচার্জ, বিদ্যুৎ বিল, গ্যাস সিলিন্ডার বুকিং-এর ক্ষেত্রে রয়েছে এই ক্যাশব্যাকের সুযোগ৷ তবে এর জন্য কমপক্ষে ৪৮ টাকা বা তার বেশি পেমেন্ট করতে হবে।

অ্যামাজন পে থেকে গ্যাস বুকিং

অ্যামাজন পে থেকেও ভালো ক্যাশব্যাক ও রিওয়ার্ডস পেয়ে থাকেন গ্রাহকেরা। বিল পেমেন্টের জন্য অ্যামাজন পে মোবাইল ওয়ালেটে অ্যাকাউন্ট খুলতে হয়। এখান থেকে গ্যাস বুকিং করলে ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। গ্যাস বুকিং-এর পাশাপাশি এর মাধ্যমে মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল পেমেন্ট এবং ক্রেডিট কার্ড বিল পেমেন্টের উপরেও ক্যাশব্যাক দেওয়া হবে।

তবে এখানে যে ক্যাশব্যাক পাবেন তা ব্যাঙ্ক অ্যাকাউন্টে জনা হয় না৷ জমা হয় অ্যামাজন পে মোবাইল ওয়ালেটে৷ যা পরবর্তী পেমেন্টের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *