কসবায় মাথা ফাটল বিজেপির মহিলা মণ্ডল সভাপতির, তৃণমূল বলল, আমরা করিনি

কসবায় মাথা ফাটল বিজেপির মহিলা মণ্ডল সভাপতির, তৃণমূল বলল, আমরা করিনি

imagesmissing

কলকাতা: ভোট প্রচারে বেরিয়ে রক্তাক্ত বিজেপির মণ্ডল সভাপতি৷ আহত হয়েছেন বেশ কিছু বিজেপি কর্মীও। এই ঘটনায় তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি। শনিবার দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের কসবা বিধানসভা এলাকার আনন্দপুরে ঘটনাটি ঘটে৷

শনিবার রাতে বিজেপির স্থানীয় মণ্ডল সভাপতি সরস্বতী সরকার কয়েক জন বিজেপি কর্মীকে নিয়ে প্রচারে বেরিয়েছিলেন৷ তাঁরা যখন পূর্বপাড়ায় দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর সমর্থনে পোস্টার লাগাচ্ছিলেন, তখন আচমকা তাঁদের ওপর চড়াও হন কয়েক জন দুষ্কৃতী। অভিযোগ, এই ঘটনায় মণ্ডল সভাপতি-সহ তিন জন বিজেপি কর্মী আহত হয়েছেন। সরস্বতী সরকারের মাথায় চপার দিয়ে মাথায় আঘাত করা হয়৷ তাঁর মাথা ফেটে গলগল করে রক্ত বেরতে থাকে৷ রাতেই জেলা সভাপতি অনুপম ভট্টাচার্য ও প্রার্থী দেবশ্রীর কাছে খবর যায়। আহত বিজেপি কর্মীদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানে শুশ্রূষা করার পর রবিবার ভোরে আনন্দপুর থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ তা নিতে চায়নি৷ শেষে চাপ দেওয়া হলে অভিযোগ নেওয়া হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতার কথায়, ‘‘আমরা যত দূর জানি এই ঘটনাটি রাত সাড়ে ১১টার পর ঘটেছে। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী এত রাতে ভোট প্রচারের কাজ করা যায় না। তা-ও আমি বলব, যা হয়েছে সেটা অন্যায়৷ এর সঙ্গে আমাদের দলের কোনও সম্পর্ক নেই। 

ad 728x90 1

ad 728x90 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *