চতুর্থ ত্রৈমাসিকে Axis Bank বাড়ল ৬%, এখনই এই কাজ করুন বিনিয়োগকারীরা

চতুর্থ ত্রৈমাসিকে Axis Bank বাড়ল ৬%, এখনই এই কাজ করুন বিনিয়োগকারীরা

how to get your ppp number

মুম্বই:  Axis Bank 2024 চতুর্থ ত্রৈমাসিকে 7,130 কোটি টাকার লাভের ঘোষণার পর অ্যাক্সিস ব্যাঙ্কের শেয়ারের দাম প্রায় 6 শতাংশ বেড়েছে৷ যা আগের আর্থিক বছরের একই ত্রৈমাসিকে রিপোর্ট করা 5,728.4 কোটি টাকার ক্ষতির সম্পূর্ণ বিপরীত। পরিচালনা পর্ষদ ৩১ মার্চ ২০২৪ সমাপ্ত বছরের জন্য শেয়ার প্রতি ১ টাকা লভ্যাংশের সুপারিশ করেছে। তাহলে এখন বিনিয়োগকারী কী করা উচিত? তারা কি কিনবেন, বিক্রি করবেন না হোল্ড করে যাবেন? 

অন্যান্য বৈশ্বিক ব্রোকারেজগুলির মধ্যে, মর্গ্যান স্ট্যানলির Axis Bank-এ একটি অতিরিক্ত ওজনের রেটিং রয়েছে যার লক্ষ্য মূল্য 1,450 টাকা। ব্রোকারেজ ফার্ম প্রভুদাস লিলাধর অ্যাক্সিস ব্যাঙ্কের স্টকের উপর তার কেনার সুপারিশ পুনঃনিশ্চিত করেছে এবং লক্ষ্য মূল্য পূর্বের 1,250 টাকা থেকে 1,400 টাকা পর্যন্ত সংশোধন করেছে। ব্রোকারেজ ফার্ম জেএম ফাইন্যান্সিয়াল অ্যাক্সিস ব্যাঙ্কের স্টক কেনার সুপারিশ পুনর্ব্যক্ত করেছে এবং লক্ষ্য মূল্য 1,330 টাকাই অপরিবর্তিত রেখেছে৷  

বছরের শুরু থেকে আজকের দিন পর্যন্ত অ্যাক্সিস ব্যাঙ্কের শেয়ার 2 শতাংশ বেড়েছে, যা চলতি অর্থবছরে স্টকের ইতিবাচক গতিকে শক্তিশালী করেছে। বিস্তৃত ছবির দিকে তাকালে, স্টকটি গত ব১২ মাসে 26 শতাংশের বেশি একটি চিত্তাকর্ষক রিটার্ন প্রদান করেছে, এটির টেকসই বৃদ্ধি এবং বিনিয়োগকারীদের কাছে আকর্ষণীয়তার উপর জোর দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *