প্রেমিকার বিরুদ্ধে থানায় মন চুরির অভিযোগ, বেকায়দায় পুলিশ

নাগপুর: সে আমার মন চুরি করেছে। প্রেমিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে চেয়ে আবেদন যুবকের। বেকায়দায় পুলিশ। নাগপুরের একটি পুলিশ স্টেশনের ঘটনা। জিনিসপত্র খোয়া গেলেও অনেকেই পুলিশের দ্বারস্থ হন। এমনকী সামাজিক অপরাধীদের পাকড়াও করতে সিদ্ধহস্ত পুলিশ। কিন্তু তাই বলে ‘মন চোর’! পাছে আত্মহত্যা করে বসে যুবক, এই ভয়ে উর্ধ্বতন কর্তাদের শরণাপন্ন হলেন খোদ পুলিশকর্মীরা। কিন্তু

7902f877352846ee367dd0bf5c9fd6d6

প্রেমিকার বিরুদ্ধে থানায় মন চুরির অভিযোগ, বেকায়দায় পুলিশ

নাগপুর: সে আমার মন চুরি করেছে। প্রেমিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে চেয়ে আবেদন যুবকের। বেকায়দায় পুলিশ। নাগপুরের একটি পুলিশ স্টেশনের ঘটনা। জিনিসপত্র খোয়া গেলেও অনেকেই পুলিশের দ্বারস্থ হন। এমনকী সামাজিক অপরাধীদের পাকড়াও করতে সিদ্ধহস্ত পুলিশ।

কিন্তু তাই বলে ‘মন চোর’! পাছে আত্মহত্যা করে বসে যুবক, এই ভয়ে উর্ধ্বতন কর্তাদের শরণাপন্ন হলেন খোদ পুলিশকর্মীরা। কিন্তু এই চোর ধরার মতো কোনও আইন নেই। তাই অভিযোগকারীকে কোনও রকমে শান্ত করে বাড়ি পাঠানো হয়। গত সপ্তাহে নাগপুরে চোরাই সামগ্রী উদ্ধার ও বিতরণ অনুষ্ঠানে এসে নিজের এমন অভিজ্ঞতার কথা জানান পুলিশ কমিশনার ভূষণ কুমার উপাধ্যায়। প্রায় ৮২ লক্ষ টাকার খোয়া যাওয়া সামগ্রী আসল মালিকদের হাতে তুলে দেওয়া হয় সেদিন। পুলিশ কমিশনার মজা করে আরও বলেন, আমার খোয়া যাওয়া জিনিস উদ্ধার করে দিতে পারি। কিন্তু এধরনের জিনিস চুরি হলে আমরা উদ্ধার করতে অক্ষম। দয়া করে তখন ক্ষমা করবেন আমাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *