সেনার গুলিতে খতম মোস্ট ওয়ান্টেড জঙ্গি জিনাত

শ্রীনগর: উপত্যকায় ফের সাফল্য। নিরপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম মোস্ট ওয়ান্টেড জঙ্গি জিনাত উল ইসলাম সহ আরও এক জঙ্গি। জিনাত হচ্ছে আলবদরের কমান্ডার এবং বোমা বিশেষজ্ঞ। সূত্রের খবর, শনিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের কুলাগাম জেলার কাতপুরা এলাকায়। গোপন তথ্যের ভিত্তিতে উপত্যকার ওই অংশে তল্লাশি অভিযান চালায় সেনাবাহিনী। সেনার উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে

5fd701e69901fcf3a8e6e1019705657f

সেনার গুলিতে খতম মোস্ট ওয়ান্টেড জঙ্গি জিনাত

শ্রীনগর: উপত্যকায় ফের সাফল্য। নিরপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম মোস্ট ওয়ান্টেড জঙ্গি জিনাত উল ইসলাম সহ আরও এক জঙ্গি। জিনাত হচ্ছে আলবদরের কমান্ডার এবং বোমা বিশেষজ্ঞ। সূত্রের খবর, শনিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের কুলাগাম জেলার কাতপুরা এলাকায়।

গোপন তথ্যের ভিত্তিতে উপত্যকার ওই অংশে তল্লাশি অভিযান চালায় সেনাবাহিনী। সেনার উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। দুই পক্ষের গুলির লড়াইয়ে খতম হয় ওই দুই জঙ্গি। জিনাতের ব্যাপারে আরও জানা গেছে, গত বছরই হিজবুল মুজাহিদিন থেকে আল বদরে যোগ দেয় সে। পুলিশ তাকে এ প্লাস প্লাস ক্যাটিগরিতে রেখেছিল। ২০১৫ সাল থেকেই রাজ্য একাধিক নাশকতার সঙ্গে জড়িত ছিল । আইইডি বিস্ফোরক বিশেষজ্ঞ হওয়ায় দলের মধ্যে তার যথেষ্ট প্রতিপত্তি ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *