স্কুলের হস্টেলে সন্তান প্রসব ১৪ বছরের ছাত্রীর, গ্রেফতার যুবক

ওড়িশা: সন্তানের জন্ম দিল স্কুলপড়ুয়া কিশোরী! ওড়িশার কান্ধামাল জেলার একটি সরকারি আবাসিক স্কুলের এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে। এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। হস্টেলের ছ’জন কর্মীকে বরখাস্ত করা হয়েছে। সূত্রের খবর, অষ্টম শ্রেণির ওই ছাত্রীর বয়স ১৪ বছর। শনিবার রাতে সে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে। এই স্কুলটি পরিচালনার দায়িত্বে আছে আদিবাসী উন্নয়ন পর্ষদ। মা

230577fcc9395b55331953f2a2e5c63b

স্কুলের হস্টেলে সন্তান প্রসব ১৪ বছরের ছাত্রীর, গ্রেফতার যুবক

ওড়িশা: সন্তানের জন্ম দিল স্কুলপড়ুয়া কিশোরী! ওড়িশার কান্ধামাল জেলার একটি সরকারি আবাসিক স্কুলের এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে। এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। হস্টেলের ছ’জন কর্মীকে বরখাস্ত করা হয়েছে। সূত্রের খবর, অষ্টম শ্রেণির ওই ছাত্রীর বয়স ১৪ বছর। শনিবার রাতে সে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে। এই স্কুলটি পরিচালনার দায়িত্বে আছে আদিবাসী উন্নয়ন পর্ষদ। মা এবং শিশু দু’জনেই এখন সুস্থ আছে। কিন্তু হস্টেলের ভিতরে কেমন করে এই ঘটনা ঘটল, সে নিয়ে উদ্বিগ্ন সব মহলই।

ঘটনায় কড়া সমালোচনার মুখে পড়েছে রাজ্য সরকার। জেলা প্রশাসনকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত শেষ করে বিস্তারিত রিপোর্টও জমা দিতে হবে তাদের। বিষয়টিকে সরকার গুরুত্ব দিয়ে দেখছে। ইতিমধ্যেই কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। শুধু তা-ই নয়, স্কুলের প্রধান শিক্ষক রাধারানি ডানিয়েলকে সাসপেন্ড করার সুপারিশও জমা পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *