ভাই বরুণকে দলে টানবেন রাহুল? তুঙ্গে জল্পনা

নয়াদিল্লি: ভাই বরুণ গান্ধীকে কাছে টেনে উত্তরপ্রদেশে কি কোনও চমক দিতে চলেছেন রাহুল গান্ধী? কারণ, উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে ঠিকমতো কাজে না লাগানোর পাশাপাশি সংসদেও বরুণ গান্ধীকে বিজেপি তেমন অগ্রাধিকার দেয়নি বলে অভিযোগ। সম্প্রতি এমপিদের বেতন বৃদ্ধি নিয়ে আপত্তি তোলায় খোদ পিএমও থেকে ‘শান্ত’ হয়ে যাওয়ার টেলিফোন বার্তা পেয়েছিলেন ররুণ। এই নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে

d310799455da095e22ce4a2ce337619b

ভাই বরুণকে দলে টানবেন রাহুল? তুঙ্গে জল্পনা

নয়াদিল্লি: ভাই বরুণ গান্ধীকে কাছে টেনে উত্তরপ্রদেশে কি কোনও চমক দিতে চলেছেন রাহুল গান্ধী? কারণ, উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে ঠিকমতো কাজে না লাগানোর পাশাপাশি সংসদেও বরুণ গান্ধীকে বিজেপি তেমন অগ্রাধিকার দেয়নি বলে অভিযোগ। সম্প্রতি এমপিদের বেতন বৃদ্ধি নিয়ে আপত্তি তোলায় খোদ পিএমও থেকে ‘শান্ত’ হয়ে যাওয়ার টেলিফোন বার্তা পেয়েছিলেন ররুণ। এই নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

সূত্রে খবর, প্রিয়াঙ্কা গান্ধী ওয়াধেরার সঙ্গে বরুণের সম্পর্ক বরাবরই ভালো হলেও, রাহুলের সঙ্গে তেমন নয়। বরুণ এবং রাহুলকে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বলে চালানোর চেষ্টা হলেও ঘনিষ্ঠ মহলে বরুণের মত, কৃষক-রাফাল ইস্যুতে ক্রমাগত প্রচার করে এবং সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে তিন গুরুত্বপূর্ণ রাজ্যে বিজেপিকে পর্যুদস্ত করে রাহুল নিজেকে মোদির চ্যালেঞ্জার হিসেবে প্রতিষ্ঠা করেছেন। পাশাপাশি রাহুল, প্রিয়াঙ্কা, বরুণের মধ্যে সম্প্রতি বেশ কয়েকবার ঘরোয়া বৈঠক হয়েছে বলেও খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *