দেশবাসীর মন বুঝতে নমো অ্যাপে জনমত চাইলেন মোদি

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের আগে প্রযুক্তিকে হাতিয়ার করে দেশবাসীর মন বুঝতে মাঠে নেমে পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘নমো’ অ্যাপের মাধ্যমে এবার নানা বিষয়ে তাঁদের মতামত সরাসরি প্রধানমন্ত্রীকে জানাতে পারবেন দেশের সাধারণ নাগরিকরা। কেন্দ্র, স্থানীয় বিজেপি নেতা থেকে শুরু করে মহাজোট নিয়ে মতামত জানানো যাবে নমো অ্যাপে। ন’টি ট্যাবের মাধ্যমে উত্তরদাতাকে প্রশ্নগুলির উত্তরের রেটিং করতে হবে। আর

b9bcda1eae1c10f6fc20848a826db704

দেশবাসীর মন বুঝতে নমো অ্যাপে জনমত চাইলেন মোদি

নয়াদিল্লি: ‌লোকসভা নির্বাচনের আগে প্রযুক্তিকে হাতিয়ার করে দেশবাসীর মন বুঝতে মাঠে নেমে পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘নমো’ অ্যাপের মাধ্যমে এবার নানা বিষয়ে তাঁদের মতামত সরাসরি প্রধানমন্ত্রীকে জানাতে পারবেন দেশের সাধারণ নাগরিকরা। কেন্দ্র, স্থানীয় বিজেপি নেতা থেকে শুরু করে মহাজোট নিয়ে মতামত জানানো যাবে নমো অ্যাপে।

ন’টি ট্যাবের মাধ্যমে উত্তরদাতাকে প্রশ্নগুলির উত্তরের রেটিং করতে হবে। আর এভাবেই ফুটে উঠবে দেশের মানুষের মতামত। প্রশ্নের বিষয় নির্বাচন থেকেই স্পষ্ট, লোকসভা ভোটের আগে জনগণের এই জনমত সমীক্ষার উপর ভিত্তি করে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন নরেন্দ্র মোদি। প্রশ্নের একটা বড় অংশ বিরোধীদের প্রস্তাবিত মহাজোট নিয়ে বরাদ্দ করা হয়েছে। রাজনৈতিক মহল বলছে, মহাজোট নিয়ে যথেষ্ট চাপে রয়েছে বিজেপি। একক শক্তিতে নরেন্দ্র মোদিকে হারানো অসম্ভব বুঝতে পেরে, রাজ্যে রাজ্যে বিজেপি বিরোধী জোট বাঁধা শুরু হয়েছে। আর তাতেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে কেন্দ্রের শাসক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *