হাসপাতালে ভরতি অমিত-জেলটি, ভোটের মুখে এ কী দশা গেরুয়া শিবিরে

নয়াদিল্লি: অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বুধবার রাতের দিকে দিল্লির এইমস হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন অমিত শাহ। এদিন সকালে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের উপস্থিতিতে ঠিক হয় বাংলায় পাঁচটি সভা করবেন অমিত শাহ। ২০ জানুয়ারি প্রথম সভাটি হবে মালদায়। ২১-এ সভা হবে সিউড়ি ও ঝাড়গ্রামে।

31443d3b2c195264df75bcda7fab5595

হাসপাতালে ভরতি অমিত-জেলটি, ভোটের মুখে এ কী দশা গেরুয়া শিবিরে

নয়াদিল্লি: অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বুধবার রাতের দিকে দিল্লির এইমস হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন অমিত শাহ।

এদিন সকালে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের উপস্থিতিতে ঠিক হয় বাংলায় পাঁচটি সভা করবেন অমিত শাহ। ২০ জানুয়ারি প্রথম সভাটি হবে মালদায়। ২১-এ সভা হবে সিউড়ি ও ঝাড়গ্রামে। ২২ জানুয়ারি সভা জয়নগর ও কৃষ্ণনগরে। কিন্তু অমিত শাহ অসুস্থ হয়ে পড়ায় সভা আদৌ হবে কি না তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

আদৌ জেটলির শরীরে এখনই অস্ত্রোপচার করা হবে নাকি কেমোথেরাপির মাধ্যমে চিকিৎসা হবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। কারণ, চিকিৎসকদের অনেকের মতে, সবে কিডনি প্রতিস্থাপন হয়েছে। তার পর আরও একটি অস্ত্রোপচারের ধাক্কা শরীর নিতে পারবে কিনা সেটা দেখতে হবে। কিডনির উপর কেমোথেরাপির কতটা চাপ পড়তে পারে তা-ও দেখা দরকার। তবে যদি অস্ত্রোপচার হয় তাহলে বাজেটের আগে দেশে ফেরা একপ্রকার মুশকিল বলেই মনে করা হচ্ছে। বস্তুত রাজনৈতিক নেতারা কেউই প্রায় অসুস্থতার কথা প্রকাশ্যে আনতে চান না। জেটলিও ব্যতিক্রম নন। সরকারি ভাবে ব্যক্তিগত কাজের জন্য বিদেশ গিয়েছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *