মোদি মোকাবিলায় লখনউ থেকে প্রচারে প্রিয়াঙ্কা

নয়াদিল্লি: উত্তরপ্রদেশে কংগ্রেসের দুর্দশা কাটাতে প্রিয়াঙ্কাকে দ্রুত প্রচারে নামাতে চান রাহুল গান্ধী। তাঁরই পরিকল্পনা মতো মার্কিন মুলুক থেকে ফিরে ফেব্রুয়ারি মাসের গোড়াতেই মোদি মোকাবিলায় উত্তরপ্রদেশকে পাখির চোখ করছেন প্রিয়াঙ্কা গান্ধী। দলীয় সূত্রের খবর, শেষ মুহূর্তে কোনও বদল না হলে ৪ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের লখনউতে প্রথম কর্মিসভা করবেন প্রিয়াঙ্কা। চ্যালেঞ্জ জানাবেন মোদি-যোগী জুটিকে। ওইদিন কংগ্রেস সভাপতি রাহুল

1290d689b11058c71007ecd2eeaa6937

মোদি মোকাবিলায় লখনউ থেকে প্রচারে প্রিয়াঙ্কা

নয়াদিল্লি: উত্তরপ্রদেশে কংগ্রেসের দুর্দশা কাটাতে প্রিয়াঙ্কাকে দ্রুত প্রচারে নামাতে চান রাহুল গান্ধী। তাঁরই পরিকল্পনা মতো মার্কিন মুলুক থেকে ফিরে ফেব্রুয়ারি মাসের গোড়াতেই মোদি মোকাবিলায় উত্তরপ্রদেশকে পাখির চোখ করছেন প্রিয়াঙ্কা গান্ধী।

দলীয় সূত্রের খবর, শেষ মুহূর্তে কোনও বদল না হলে ৪ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের লখনউতে প্রথম কর্মিসভা করবেন প্রিয়াঙ্কা। চ্যালেঞ্জ জানাবেন মোদি-যোগী জুটিকে। ওইদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে যৌথ রোড-শোও হতে পারে। কংগ্রেস সূত্রের খবর, প্রিয়াঙ্কাকে কংগ্রেস ওয়ার্কিং কমিটির সদস্যও করা হবে। আসন্ন লোকসভা নির্বাচনে তিনিই হবেন ‘স্টার ক্যাম্পেনার।’ উত্তর ভারত তো বটেই, দক্ষিণ ভারতেও প্রিয়াঙ্কাকে প্রচারে নিয়ে যাওয়ার অনুরোধ আসতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *