বক্তব্য লিখে এনেও পড়তেই পাড়লেন না মন্ত্রী, ভাইরাল ভিডিও

ভোপাল: প্রজাতন্ত্র দিবসের লিখিত বক্তব্য পড়তে গিয়েই হোঁচট। বেড়িয়ে এল শিক্ষাগত যোগ্যতার কঙ্কাল চিত্র। তড়িঘড়ি কালেক্টর অফিসারকে পড়ে শোনানোর নির্দেশ দিয়ে আপাতত মুখ বাঁচালেন মধ্যপ্রদেশের মন্ত্রী ইমার্তি দেবী। সাময়িকভাবে লজ্জার হাত থেকে রেহাই পেলেও, নিস্তার পেলেন না নেটিজেনদের হাত থেকে। স্বাভাবিকভাবেই দেশের জনপ্রতিনিধিদের শিক্ষাগত যোগ্যতার বেহাল দশা নিয়ে প্রশ্ন তুললেন অনেকেই। যদিও কমলনাথের মন্ত্রী সভার

0ae868f4f9188785718e4ff09545d123

বক্তব্য লিখে এনেও পড়তেই পাড়লেন না মন্ত্রী, ভাইরাল ভিডিও

ভোপাল: প্রজাতন্ত্র দিবসের লিখিত বক্তব্য পড়তে গিয়েই হোঁচট। বেড়িয়ে এল শিক্ষাগত যোগ্যতার কঙ্কাল চিত্র। তড়িঘড়ি কালেক্টর অফিসারকে পড়ে শোনানোর নির্দেশ দিয়ে আপাতত মুখ বাঁচালেন মধ্যপ্রদেশের মন্ত্রী ইমার্তি দেবী। সাময়িকভাবে লজ্জার হাত থেকে রেহাই পেলেও, নিস্তার পেলেন না নেটিজেনদের হাত থেকে।

স্বাভাবিকভাবেই দেশের জনপ্রতিনিধিদের শিক্ষাগত যোগ্যতার বেহাল দশা নিয়ে প্রশ্ন তুললেন অনেকেই। যদিও কমলনাথের মন্ত্রী সভার সদস্য ইমার্তি দেবীর দাবি, তিনি গত দু’দিন ধরে শারিরীকভাবে কিছুটা অসুস্থ। এদিন বক্তব্য রাখতে উঠেও অস্বস্তি বোধ করছিলেন। তাই কালেক্টরের হাতে পত্র তুলে দেন। কিন্তু তাতেও পরিস্থিতি ধামাচাপা দেওয়া যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *