রাজ্য সফরের আগেই শুরু টুইটে হার মোদির

নয়াদিল্লি: মোদির সফরের আগেই তামিলনাড়ুতে শুরু টুইটার যুদ্ধ। ‘গো ব্যাক মোদি’ আর ‘ওয়েলকাম মোদি’র টক্কর চলছে সমানে সমানে। প্রসঙ্গত, রবিবার তামিলনাড়ুর মাদুরাইতে এইমসের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা প্রধানমন্ত্রীর। যারা মোদির ফিরে যাওয়ার পক্ষপাতী তাদের দাবি, এই এমসের কাজ শুরু হওয়ার কথা ছিল আরও ৪ বছর আগে। এতদিন পর ঠিক ভোটের আগেই এই প্রতিশ্রুতির কথা মনে

51fcb7c9164d4720d4e82faeb8a0c5f3

রাজ্য সফরের আগেই শুরু টুইটে হার মোদির

নয়াদিল্লি: মোদির সফরের আগেই তামিলনাড়ুতে শুরু টুইটার যুদ্ধ। ‘গো ব্যাক মোদি’ আর ‘ওয়েলকাম মোদি’র টক্কর চলছে সমানে সমানে। প্রসঙ্গত, রবিবার তামিলনাড়ুর মাদুরাইতে এইমসের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা প্রধানমন্ত্রীর। যারা মোদির ফিরে যাওয়ার পক্ষপাতী তাদের দাবি, এই এমসের কাজ শুরু হওয়ার কথা ছিল আরও ৪ বছর আগে।

এতদিন পর ঠিক ভোটের আগেই এই প্রতিশ্রুতির কথা মনে পড়েছে প্রধানমন্ত্রীর। তাছাড়া ঘুর্ণিঝড় গাজায় প্রায় ৩ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। কিন্তু তাঁদের পাশে সক্রিয়ভাবে দাঁড়াতে দেখা যায়নি বিজেপিকে। এমনকি আর্থিক সাহায্যের পরিমাণও ছিল প্রয়োজনের তুলনায় সামান্য। আবার, মোদির আগমনকে শুভেচ্ছা জানিয়েও, বিরোধীদের সমালোচনায় সরব হয়েছে একদল। তাঁদের বক্তব্য, মোদি রাজ্যে আসছেন। এইমস তৈরির কাজ শুরু হবে। তাই তাঁকে শুভেচ্ছা জানানোই উচিত। এদিন মাদুরাইতে রাজাজী মেডিকেল কলেজের ‘সুপার স্পেশ্যালিটি বল্কে’রও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *