এবার দেশের শীর্ষ আদালতকেও চোখ রাঙালেন যোগী!

লখনউ: সুপ্রিম কোর্ট পারবে না। রাম জন্মভূমির ফয়সালা আমাদের হাতে ছেঁড়ে দিক। ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করে দেব। শীর্ষ আদালতকে চ্যালেঞ্জ যোগীর। উত্তরপ্রদেশের রাজনীতিতে প্রিয়াঙ্কা আবির্ভাব কিছুটা হলেও গুলিয়ে দিয়েছে অঙ্কের হিসেব। তাই পুরনো হিন্দুত্বের তাসকেই আঁকড়ে ধরে ময়দানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। এদিকে কংগ্রেসের সঙ্গে জোট না গড়েও প্রিয়াঙ্কার আগমনকে শুভেচ্ছা জানালেন অখিলেশ যাদব। অন্যদিকে, এখন

1b97fc2c9c7871628dcc76b65908cbd8

এবার দেশের  শীর্ষ আদালতকেও চোখ রাঙালেন যোগী!

লখনউ: সুপ্রিম কোর্ট পারবে না। রাম জন্মভূমির ফয়সালা আমাদের হাতে ছেঁড়ে দিক। ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করে দেব। শীর্ষ আদালতকে চ্যালেঞ্জ যোগীর। উত্তরপ্রদেশের রাজনীতিতে প্রিয়াঙ্কা আবির্ভাব কিছুটা হলেও গুলিয়ে দিয়েছে অঙ্কের হিসেব। তাই পুরনো হিন্দুত্বের তাসকেই আঁকড়ে ধরে ময়দানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

এদিকে কংগ্রেসের সঙ্গে জোট না গড়েও প্রিয়াঙ্কার আগমনকে শুভেচ্ছা জানালেন অখিলেশ যাদব। অন্যদিকে, এখন থেকেই ময়দানে যোগী থেকে শুরু করে সঙ্ঘ চালকরাও। রামমন্দির বিতর্ক উসকে দিয়ে যোগীর হুঙ্কার ‘হয় আদালত তাড়াতাড়ি রায় ঘোষণা করুক। যদি সেটা না পারে, তা হলে আমাদের হাতে দিক। রাম জন্মভূমির মামলা ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করে ফেলব। এক ঘণ্টাও বেশি লাগবে না। প্রিয়াঙ্কাকে নিয়ে কটাক্ষও করতে ছাড়েননি তিনি। বলেন, শুন্যের সঙ্গে শুন্য যোগ করলে শুন্যই হয়। কিন্তু, আক্রমণের ধরন বলছে, ব্যাপারটা খাটো করে দেখছেন না তাঁরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *