মুখে রাফাল বিতর্ক তুললেও পারিক্করের সঙ্গে দেখা করলেন রাহুল

নয়াদিল্লি: একদিন আগেই রাফাল নিয়ে গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কারের বিরুদ্ধে সরব হয়েছিলেন। আর পরের দিনই গোয়ায় তাঁর সঙ্গে দেখা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। টুইটে রাহুল সোমবার লিখেছিলেন, পারিক্করের শোওয়ার ঘরেই লুকনো রয়েছে রাফাল চুক্তির গোপন নথি। এই নিয়ে গোয়ার স্বাস্থ্যমন্ত্রীর অডিও টেপ প্রকাশের পরেও পারিক্করের বিরুদ্ধে কেন কোনও আইনি পদক্ষেপ নেওয়া হয়নি, তা নিয়েও

b8083ee4663c18fc59218d605c0d848f

মুখে রাফাল বিতর্ক তুললেও পারিক্করের সঙ্গে দেখা করলেন রাহুল

নয়াদিল্লি:  একদিন আগেই রাফাল নিয়ে গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কারের বিরুদ্ধে সরব হয়েছিলেন। আর পরের দিনই গোয়ায় তাঁর সঙ্গে দেখা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।

টুইটে রাহুল সোমবার লিখেছিলেন, পারিক্করের শোওয়ার ঘরেই লুকনো রয়েছে রাফাল চুক্তির গোপন নথি। এই নিয়ে গোয়ার স্বাস্থ্যমন্ত্রীর অডিও টেপ প্রকাশের পরেও পারিক্করের বিরুদ্ধে কেন কোনও আইনি পদক্ষেপ নেওয়া হয়নি, তা নিয়েও টুইটারে সরব হয়েছিলেন। রাহুল এমনও অভিযোগ করেছিলেন, রাফাল চুক্তির দুর্নীতি পারিক্কর জানেন বলেই মোদি তাঁর উপর কোনও কথা বলতে পারেন না। সোনিয়া গান্ধির সঙ্গে ছুটি কাটাতে এখন গোয়ায় আছেন রাহুল।

মঙ্গলবার পানাজিতে তাঁর দপ্তরে গিয়ে পর্রিকরের সঙ্গে দেখা করেন তিনি। যদিও এটিকে ব্যক্তিগত সাক্ষাৎ বলে দাবি করেছেন রাহুল। তিনি তাঁর স্বাস্থ্যের খোঁজ করতে গিয়েছিলেন। তবু গোয়ার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এরকম একাধিক অভিযোগ করার পরের দিনই কেন রাহুল পর্রিকরের সঙ্গে দেখা করতে গেলেন এই নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *