‘আপনার সন্তানের সর্বনাশ চাইলে মোদিকে ভোট দিন’

নয়াদিল্লি: যদি নিজের সন্তানদের না ভালোবাসেন, তাহলেই মোদিকে ভোট দিন। সন্তানদের ভবিষ্যত সুরক্ষিত করতে চাইলে সচেতন হোন। নতুন করে এভাবেই মোদি সরকারের বিরুদ্ধে সরব হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সোমবার শিক্ষা সংক্রান্ত এক অনুষ্ঠানে পড়ুয়াদের সামনেই অভিভাবকদের এই আবেদন রাখেন দিল্লির মুখ্যমন্ত্রী। বলেন, আপনারা যদি নিজেদের সন্তানদের ভবিষ্যৎ সুরক্ষিত রাখতে চান, তবে নরেন্দ্র মোদীকে ভোট

9654ee242d4d0213d629e11b2cc9874f

‘আপনার সন্তানের সর্বনাশ চাইলে মোদিকে ভোট দিন’

নয়াদিল্লি: যদি নিজের সন্তানদের না ভালোবাসেন, তাহলেই মোদিকে ভোট দিন। সন্তানদের ভবিষ্যত সুরক্ষিত করতে চাইলে সচেতন হোন। নতুন করে এভাবেই মোদি সরকারের বিরুদ্ধে সরব হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

সোমবার শিক্ষা সংক্রান্ত এক অনুষ্ঠানে পড়ুয়াদের সামনেই অভিভাবকদের এই আবেদন রাখেন দিল্লির মুখ্যমন্ত্রী। বলেন, আপনারা যদি নিজেদের সন্তানদের ভবিষ্যৎ সুরক্ষিত রাখতে চান, তবে নরেন্দ্র মোদীকে ভোট দেবেন না। উনি গত পাঁচ বছরে একটিও ক্লাসরুমের উদ্বোধন করেননি ৷ এবার আপনাকেই বেছে নিতে হবে যে আপনি কাকে চান? দেশ নাকি মোদী! কার প্রতি ভালবাসা বেশি আপনার? যদি নিজের সন্তানকে না ভালোবাসেন। তবেই মোদিকে দেবেন। এর আগে বি্রেগেডেও বিজেপির বিরুদ্ধে সুর চড়ান। বলেন ৭০ বছরে পাকিস্তান ভারতের যে ক্ষতি করতে পারেনি, মোদি-শাহ জুটির পাঁচবছরে সেটা করে দেখিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *