জঙ্গি দমন প্রসঙ্গে কংগ্রেসকে খোঁচা অমিত শাহের

লখনউ: কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ অব্যাহত রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারের আমলে জঙ্গিরা আমাদের লোকেদের মেরে দিয়ে পালিয়ে যেত। কিন্তু নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকে পাকিস্তানের মাটিতে ঢুকে জঙ্গিদের হত্যা করে প্রতিশোধ নিয়েছে ভারত বলে জানিয়েছেন তিনি। এদিন অযোধ্যায় রাম মন্দিরের প্রসঙ্গ তুলে কংগ্রেসকে খোঁচা দিয়ে অমিত শাহ বলেন, ‘রাম

c4f96db93eeccff1d04b72509b08a34b

জঙ্গি দমন প্রসঙ্গে কংগ্রেসকে খোঁচা অমিত শাহের

লখনউ: কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ অব্যাহত রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারের আমলে জঙ্গিরা আমাদের লোকেদের মেরে দিয়ে পালিয়ে যেত। কিন্তু নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকে পাকিস্তানের মাটিতে ঢুকে জঙ্গিদের হত্যা করে প্রতিশোধ নিয়েছে ভারত বলে জানিয়েছেন তিনি।

এদিন অযোধ্যায় রাম মন্দিরের প্রসঙ্গ তুলে কংগ্রেসকে খোঁচা দিয়ে অমিত শাহ বলেন, ‘রাম জন্মভূমি নিয়ে কংগ্রেসের মুখে কোনও কথা মানায় না। যখনই বিষয়টি নিয়ে আদালত শুনানি করতে চেয়েছে ঠিক তখনই রাহুল গান্ধী আইনজীবীরা বাঁধা দিয়েছে। রাম জন্মভূমি ট্রাস্টিবোর্ড থেকে কংগ্রেস যে ৪২ একর জমি কেড়ে নিয়েছিল। মোদী সরকার সিদ্ধান্ত নিয়েছে যে জমি ফিরিয়ে দেওয়ার। কিন্তু এতেও বাঁধা দিচ্ছে কংগ্রেস। কংগ্রেস আমলে ১২ লক্ষ কোটি টাকার দুর্নীতি হয়েছিল।’ দলীয় কর্মীদের অনুপ্রাণিত করে অমিত শাহ বলেন, ২০১৪ সালে দিল্লি জয়ের জন্য লড়াইয়ের সূচনা হয়েছিল এই লখনউ থেকে। ২০১৭ সালে দলীয় কর্মীদের অক্লান্ত পরিশ্রমের জেরে উত্তরপ্রদেশে আমরা জয়লাভ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *