কংগ্রেসে যোগ দিচ্ছেন জ্যোতিরাদিত্যের স্ত্রী, যোগ টেলি অভিনেত্রীর

নয়াদিল্লি: কংগ্রেসে যোগ দিতে চলেছেন মধ্যপ্রদেশের সাংসদ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার স্ত্রী প্রিয়দর্শিনী। সিন্ধিয়া পরিবারের পুরনো কেন্দ্র গুনা থেকেই প্রিয়দর্শিনীকে প্রার্থী করা হবে বলে খবর। রাজ্য কংগ্রেসের সাধারণ সম্পাদক যোগেন্দ্র লুম্বা জানিয়েছেন, মধ্যপ্রদেশ কংগ্রেসের সকলের সম্মতির পরই গুনা কেন্দ্র থেকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার স্ত্রীকে দাঁড় করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তের কথা ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতৃত্বকে পাঠানো হয়েছে বলে

2c7cc134e9026642c27669fd897e6f8d

কংগ্রেসে যোগ দিচ্ছেন জ্যোতিরাদিত্যের স্ত্রী, যোগ টেলি অভিনেত্রীর

নয়াদিল্লি:  কংগ্রেসে যোগ দিতে চলেছেন মধ্যপ্রদেশের সাংসদ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার স্ত্রী প্রিয়দর্শিনী। সিন্ধিয়া পরিবারের পুরনো কেন্দ্র গুনা থেকেই প্রিয়দর্শিনীকে প্রার্থী করা হবে বলে খবর। রাজ্য কংগ্রেসের সাধারণ সম্পাদক যোগেন্দ্র লুম্বা জানিয়েছেন, মধ্যপ্রদেশ কংগ্রেসের সকলের সম্মতির পরই গুনা কেন্দ্র থেকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার স্ত্রীকে দাঁড় করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তের কথা ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতৃত্বকে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কংগ্রেসে যোগ দিলেন টেলি অভিনেত্রী শিল্পা শিন্ডে। মঙ্গলবার মহারাষ্ট্রের কংগ্রেস প্রধান সঞ্জয় নিরুপম ও চরণ সিংয়ের উপস্থিতিতে কংগ্রেসে যোগ দেন শিল্পা। ১৯৯৯ সালে হিন্দি টেলি শো ‘ভাবি’ মাধ্যমে কাজ শুরু করেন ৪২ বছরের শিল্পা। ‘ভাবিজী ঘর পর হ্যায়’ ধারাবাহিকের অঙ্গুরী ভাবির ভূমিকায় জনপ্রিয়তা অর্জন করেন শিল্পা। গতবছর জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস-১১ এর বিজেতা হন তিনি।

২০১৪ সালে লোকসভা নির্বাচনে কংগ্রেস মহারাষ্ট্রে ৪৮ আসনের মধ্যে মাত্র ২ আসনে জেতে। আসন্ন মহারাষ্ট্রের নির্বাচনে শরদ পাওয়ারের এনসিপি-র সঙ্গে মিলে ভোটে লড়ছে কংগ্রেস। শিল্পার জনপ্রিয়াতার কথা মাথায় রেখেই তাঁকে কংগ্রেসে আমন্ত্রণ জানানো হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *