মমতার মহাজোট ‘মহাভেজাল’, কংগ্রেস যোগে আত্মহত্যার শামিল বললেন মোদি

নয়াদিল্লি: ওড়িশার জনসভায় রাফাল চুক্তির প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রীকে ভিতু বলেছিলেন রাহুলগান্ধী। কয়েক ঘণ্টার ব্যবধানেই কংগ্রেস সভাপতির আক্রমণের পালটা দিলেন নরেন্দ্র মোদি। এদিন লোকসভায় মুখ খুলে তাঁর দিকে ছুটে আসা একএকটি আক্রমণের জবাব দিলেন চৌকিদার। তিনি বলেন, উলটা চোর চৌকিদারকে ডাঁটছে। মোদির দিকে আঙুল তোলার আগে নিজেদের দেখুন। কংগ্রেস আজ রাফাল চুক্তি নিয়ে প্রশ্ন তুলছে কেননা

f748125e8545dba6dfa31ab0c41b14a7

মমতার মহাজোট ‘মহাভেজাল’, কংগ্রেস যোগে আত্মহত্যার শামিল বললেন মোদি

নয়াদিল্লি: ওড়িশার জনসভায় রাফাল চুক্তির প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রীকে ভিতু বলেছিলেন রাহুলগান্ধী। কয়েক ঘণ্টার ব্যবধানেই কংগ্রেস সভাপতির আক্রমণের পালটা দিলেন নরেন্দ্র মোদি। এদিন লোকসভায় মুখ খুলে তাঁর দিকে ছুটে আসা একএকটি আক্রমণের জবাব দিলেন চৌকিদার।

তিনি বলেন, উলটা চোর চৌকিদারকে ডাঁটছে। মোদির দিকে আঙুল তোলার আগে নিজেদের দেখুন। কংগ্রেস আজ রাফাল চুক্তি নিয়ে প্রশ্ন তুলছে কেননা তারা দেশের বায়ুসেনার কোনও উন্নতিই চায় না। ২০১৪ পর্যন্ত তো দেশের সেনাদের কোনও বুলেটপ্রুফ জ্যাকেট ছিল না। সেনার তরফে বার বার ইউপিএ সরকারের কাছে আবেদন নিবেদন গেলেও কোনও কাজ হয়নি। বিজেপি সরকার প্রথম সেনাদের সম্মান দিয়েছে, এই আমলেই সেনার গায়ে বুলেটপ্রুফ জ্যাকেট উঠেছে। আজ কংগ্রেস সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে খুব সমালোচনা করছে, কংগ্রেস আর এসবের বুঝবে কি। তারা তো সেনার জন্য কিছুই করেনি।

মহাজোটকেও কটাক্ষ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী। তিনি বলেন, মোদির সমালোচনা করতে গিয়ে দেশের অপমান করবে। মহাজোট আসলে মহা ভেজাল। সেই কবে আম্বেদকর বলে গিয়েছেন কংগ্রেসের হাত ধরা আত্মঘাতী হওয়ার শামিল। মোদি জনগণের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বলেই তিনি দেশের প্রধানমন্ত্রী।আমার কংগ্রেসি বন্ধুরা সময়কে দু’ভাগে ভাগ করেন। বি সি, অর্থাৎ বিফোর কংগ্রেস এবং এ ডি, অর্থাৎ আফতার ডাইনাস্টি। এখানে তিনি কংগ্রেসের বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ তুলে ধরেন। এমনকী প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর কথা তুলে বলেন, তিনি ৫০ বার বিভিন্ন রাজ্যের সরকার ভেঙে দিয়েছেন।সারা বিশ্বে আমাদের নির্বাচন কমিশনের এত সুনাম, অথচ কংগ্রেস তার অপমান করেছে। ইভিএমের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছে। বিচারবিভাগকে কংগ্রেস যেভাবে অপমান করছে, আগে কখনও কেউ করেনি। রায় পছন্দ না হলেই যা খুশি তাই বলছে। তারা বিচারবিভাগকে ভয় দেখাতে চাইছে। সেই কংগ্রেসই কিনা এখন অভিযোগ করছে, এনডিএ সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *