মোদির টকটাইম শেষ, আর রিচার্য হবে না: কানহাইয়া

নয়াদিল্লি: মোদির টকটাইম শেষ। উনিশে আর রিচার্য হবে না। দেশের যুবসমাজ সেই সুযোগ দেবে না। বৃহস্পতিবার এভাবেই দিল্লিত মোদির বিরুদ্ধে সুর চড়ান কানহাইয়া কুমার। প্রসঙ্গত, বৃহস্পতিবার দিল্লিতে শিক্ষা ও কর্মসংস্থানের দাবিতে পদ যাত্রায় অংশ নেয় হাজার হাজার পড়ুয়া। এই ‘ইয়ং ইন্ডিয়া অধিকার মার্চে’ দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৫০টিরও বেশি যুবসংগঠনের সদস্যরা এই পদযাত্রায় অংশ

2d08005cf05c9aa8a36898accf4943f9

মোদির টকটাইম শেষ, আর রিচার্য হবে না: কানহাইয়া

নয়াদিল্লি: মোদির টকটাইম শেষ। উনিশে আর রিচার্য হবে না। দেশের যুবসমাজ সেই সুযোগ দেবে না। বৃহস্পতিবার এভাবেই দিল্লিত মোদির বিরুদ্ধে সুর চড়ান কানহাইয়া কুমার। প্রসঙ্গত, বৃহস্পতিবার দিল্লিতে শিক্ষা ও কর্মসংস্থানের দাবিতে পদ যাত্রায় অংশ নেয় হাজার হাজার পড়ুয়া। এই ‘ইয়ং ইন্ডিয়া অধিকার মার্চে’ দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৫০টিরও বেশি যুবসংগঠনের সদস্যরা এই পদযাত্রায় অংশ গ্রহণ করেন।

দিল্লির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান আম্বেদকর বিশ্ববিদ্যালয়, দিল্লি বিশ্ববিদ্যালয়, এলাহাবাদ বিশ্ববিদ্যালয় এবং হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদেরও এই পদযাত্রায় সামিল হতে দেখা দেয়। অবিলম্বে চাকরির ব্যবস্থা করতে হবে, চাকরি চাই, শিক্ষার সুযোগ চাই, সংরক্ষণ তুলে দেওয়া যাবেনা, জুমলা বাজি বন্ধ কর, রোহিত আইন চালু কর প্রভৃতি দাবি লেখা প্লাকার্ড নিয়ে রাস্তায় নামে প্রায় ৪০০০ ছাত্র-যুবক। মিছিল যখন লাল কেল্লায় পৌঁছায় তখন পুলিশ তাদের এই পদযাত্রাকে আটকে দেয়। পরে সেখানে বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *