পাত্র ৬৭, পাত্রী ২৪! অসম বয়সী বিয়েতে নয়া নির্দেশ আদালতের

পাঞ্জাব: কথায় আছে প্রেম মানে না বয়সের সীমা। আর সেটা সত্যি করেই,২৪ বছরের তরুনীকে বিয়ে ৬৭ বছরের বৃদ্ধার। প্রশাসনকে নিরপত্তা দেওয়ার নির্দেশ হাইকোর্টের। চণ্ডীগড়ের ঘটনা। সেখানকার গুরুদ্বারে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শমসের সিং ও নভপ্রীত কৌর। অসম বয়সের সেই বিয়ের ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। জানা যায়, এই বিয়েতে কোনও পক্ষের পরিবারেরই মত

583a268c02d5a38fc281d13827e40205

পাত্র ৬৭, পাত্রী ২৪! অসম বয়সী বিয়েতে নয়া নির্দেশ আদালতের

পাঞ্জাব: কথায় আছে প্রেম মানে না বয়সের সীমা। আর সেটা সত্যি করেই,২৪ বছরের তরুনীকে বিয়ে ৬৭ বছরের বৃদ্ধার। প্রশাসনকে নিরপত্তা দেওয়ার নির্দেশ হাইকোর্টের। চণ্ডীগড়ের ঘটনা। সেখানকার গুরুদ্বারে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শমসের সিং ও নভপ্রীত কৌর। অসম বয়সের সেই বিয়ের ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।

জানা যায়, এই বিয়েতে কোনও পক্ষের পরিবারেরই মত ছিল না। বাধ্য হয়ে পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের দ্বারস্থ হন দু’জনে। যে কোনও সময় দুই পরিবারের সদস্যদের হাতে আক্রান্ত হতে পারেন। এই আশঙ্কা করেই নিরাপত্তার আর্জি জানান তাঁরা। তাঁদের আইনজীবী সূত্রে জানা গেছে, দু’জনেই প্রাপ্ত বয়স্ক। স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু, তাঁদের ওপর হামলার হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তাঁদের আবেদন ভিত্তিতে হাইকোর্ট সাংরুর ও বর্নালা জেলার এই দুই বাসিন্দাকে পুলিশি নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *