মমতার দেখানো পথে যোগী, বিষমদে ২ লাখি সাহায্যের ঘোষণা

লখনউ: শেষ পর্যন্ত মমতার দেখানো পথেই হাঁটলেন যোগী আদিত্যনাথও। বিষমদ খেয়ে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা যোগী সরকারের। উল্লেখ্য, বিষমদের কবলে উত্তরপ্রদেশের সাহরনপুর ও কুশিনগর। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে প্রায় ১৬ জনের। হাসপাতালে চিকিসাধীন রয়েছে একাধিক। ইতিমধ্যেই পরিস্থিতির গুরুত্ব বুঝতে তড়িঘড়ি তদন্তের নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবারকে ২ লাখের পাশাপাশি,

c36e8d810a402d9ec1fffc8c2b82f6e0

মমতার দেখানো পথে যোগী, বিষমদে ২ লাখি সাহায্যের ঘোষণা

লখনউ: শেষ পর্যন্ত মমতার দেখানো পথেই হাঁটলেন যোগী আদিত্যনাথও। বিষমদ খেয়ে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা যোগী সরকারের। উল্লেখ্য, বিষমদের কবলে উত্তরপ্রদেশের সাহরনপুর ও কুশিনগর। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে প্রায় ১৬ জনের। হাসপাতালে চিকিসাধীন রয়েছে একাধিক।

ইতিমধ্যেই পরিস্থিতির গুরুত্ব বুঝতে তড়িঘড়ি তদন্তের নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবারকে ২ লাখের পাশাপাশি, যার চিকিৎসাধীন রয়েছেন, তাদের জন্যও ৫০ হাজার টাকার ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে ১৫ দিনের মধ্যে ঘটনার তদন্ত শেষ করার নির্দেশও দেওয়া হয়েছে। তবে শুধু উত্তরপ্রদেশ নয়, পাশের রাজ্য উত্তরাখণ্ডেও বিষমদের কারণে আরও ১২ জনের মৃত্যু হয়েছে বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *