দেশের ছাত্র-যুবদের পকেট কেটে অনীল আম্বানিকে টাকা দিয়েছে মোদি: রাহুল

নয়াদিল্লি: রাফাল যুদ্ধ বিমান বিতর্কে নতুন করে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়ালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সাংবাদিক বৈঠকের আগে মঙ্গলবার সকালে টুইট করে তিনি বলেন, দেশের ছাত্র-যুব থেকে শুরু করে বাকিরা জেনে রাখুন প্রধানমন্ত্রী আপনাদের টাকা চুরি করে অনীল আম্বানিকে ৩০ হাজার কোটি টাকার সুবিধা পাইয়ে দিয়েছেন। গতকাল অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাহুল, অন্ধ্রপ্রদেশের জন্য

8fd6b91231d77557c341aafb2b035a6c

দেশের ছাত্র-যুবদের পকেট কেটে অনীল আম্বানিকে টাকা দিয়েছে মোদি: রাহুল

নয়াদিল্লি: রাফাল যুদ্ধ বিমান বিতর্কে নতুন করে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়ালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সাংবাদিক বৈঠকের আগে মঙ্গলবার সকালে টুইট করে তিনি বলেন, দেশের ছাত্র-যুব থেকে শুরু করে বাকিরা জেনে রাখুন প্রধানমন্ত্রী আপনাদের টাকা চুরি করে অনীল আম্বানিকে ৩০ হাজার কোটি টাকার সুবিধা পাইয়ে দিয়েছেন। গতকাল অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাহুল, অন্ধ্রপ্রদেশের জন্য বিশেষ আর্থিক মর্যাদা চেয়ে আন্দোলন করছেন চন্দ্রবাবু নায়ডু। সেখানেও তিনি বলেন, গোটা দেশ জানে চৌকিদারই চোর।

সাংবাদিক সম্মেলনে কী বললেন কংগ্রেস সভাপতি?

  • অনিল আম্বানি ফ্রান্সের প্রতিরক্ষামন্ত্রীকে বলেছিলেন প্রধানমন্ত্রী সে দেশে সফর করে এলেই রাফাল সংক্রান্ত মৌ স্বাক্ষর করবে তাঁর সংস্থা।
  • আম্বানি বলেন তিনি বাণিজ্যিক ভাবে হেলিকপ্টার তৈরির কথা বলছেন।
  • এটা বিশ্বাসভঙ্গ করা ছাড়া আর কিছু নয়। প্রধানমন্ত্রী ছাড়া এই তথ্য আর কেউ জানতা না। এই বৈঠকের পরই নিজের সংস্থা খুলে ফেলেন অনীল আম্বানি।
  • প্রধানমন্ত্রী অনিল আম্বানির মধ্যস্থতাকারীর ভুমিকা পালন করছেন।
  • এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। প্রধানমন্ত্রীকে এর উত্তর দিতে হবে।
  • রাফাল সম্পর্কে প্রতিরক্ষা মন্ত্রক কিছু জানত না। প্রতিরক্ষামন্ত্রী জানতেন না সব জানতেন শুধু প্রধানমন্ত্রী।
    এটা এখন আর শুধু দুর্নীতির ঘটনা নয় এটা জাতীয় নিরাপত্তার ইস্যুও বটে। প্রধানমন্ত্রী জাতীয় নিরাপত্তার বিষয়ক তত্থ্য অন্যকে বলেছেন।
  • এরপর সুপ্রিম কোর্টের রায় নিয়েই প্রশ্ন উঠে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *