প্রাক্তন প্রেমিকাকে লজে ডেকে এনে দু’দিন ধরে ধর্ষণ

মহারাষ্ট্র: ফের মহারাষ্ট্রের পালঘর জেলার বইসারের ২৩ বছরের যুবকের টানা দু’দিন ধরে ধর্ষণের অভিযোগ৷ অভিযোগ, ওই যুবতীকে একটি লজে আটকে রেখে প্রায় দু’দিন ধরে ধর্ষণ করারে তারই প্রাক্তন পেমীক৷ গত ১০ ফেব্রুয়ারি এবং ১১ ফেব্রুয়ারির মধ্যের রাতেই এই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের। যুবক ফয়জল সফি এবং ওই তরুণীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছুল বলে জানতে

530daaad4c0598c96872d244447853a4

প্রাক্তন প্রেমিকাকে লজে ডেকে এনে দু’দিন ধরে ধর্ষণ

মহারাষ্ট্র: ফের মহারাষ্ট্রের পালঘর জেলার বইসারের ২৩ বছরের যুবকের টানা দু’দিন ধরে ধর্ষণের অভিযোগ৷ অভিযোগ, ওই যুবতীকে একটি লজে আটকে রেখে প্রায় দু’দিন ধরে ধর্ষণ করারে তারই প্রাক্তন পেমীক৷ গত ১০ ফেব্রুয়ারি এবং ১১ ফেব্রুয়ারির মধ্যের রাতেই এই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের।

যুবক ফয়জল সফি এবং ওই তরুণীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছুল বলে জানতে পারেছে পুলিশ৷ কয়েকদিন আগেই ওই মহিলা অভিযুক্তের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন। তাদের দুজনের সম্পর্কের বহু ঘনিষ্ঠ মুহূর্তে গোপন ক্যামেরায় বন্দি করে রেখেছিল ফয়জল সফি। সেইসব ভিডিও ফুটেজ দেখিয়ে সে তার প্রাক্তন প্রেমিকাকে ব্ল্যাকমেল করতে শুরু করে। গত রবিবার রাতে ওই যুবতীকে লজে ডাকে ধর্ষণ করা হয়৷ ওই তরুণী প্রথমেই স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তারপরই পুলিশ গ্রেফতার করে ফয়জল সফিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *