আম্বানির বড় ছেলের বিয়ের কার্ড দেখলে মাথা ঘুরে যাবে

নিয়াদিল্লি: দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ের কার্ড কীরকম হতে পারে? হয়ত আকাশ পাতাল ভেবেও কূল কিনারা পাবেন না। বোর্ড গেমের আকারের একটি বাক্সের মধ্যে অ্যানিমেটেড কার্ড দিয়েই ছেলের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছেন মুকেশ আম্বানি ও নিতা আম্বানি। তাঁদের ছেলে আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার বহু প্রতীক্ষিত বিয়ের আমন্ত্রণের কার্ডে রয়েছে একটি বাক্স, সেই বাক্সের

f9b87454a8bfd626e0f98d11e3d39393

আম্বানির বড় ছেলের বিয়ের কার্ড দেখলে মাথা ঘুরে যাবে

নিয়াদিল্লি: দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ের কার্ড কীরকম হতে পারে? হয়ত আকাশ পাতাল ভেবেও কূল কিনারা পাবেন না। বোর্ড গেমের আকারের একটি বাক্সের মধ্যে অ্যানিমেটেড কার্ড দিয়েই ছেলের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছেন মুকেশ আম্বানি ও নিতা আম্বানি। তাঁদের ছেলে আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার বহু প্রতীক্ষিত বিয়ের আমন্ত্রণের কার্ডে রয়েছে একটি বাক্স, সেই বাক্সের ভিতরে ঘূর্ণায়মান একটি রাধা কৃষ্ণের ছবি।

আম্বানির বড় ছেলের বিয়ের কার্ড দেখলে মাথা ঘুরে যাবেগত বছরের মার্চ মাসে শ্লোক মেহতার সঙ্গে এনগেজমেন্ট হয় নিতা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির। শ্লোক মেহতা রাসেল মেহতা এবং মোনার ছোট মেয়ে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ৯ মার্চ বিয়ে হতে চলেছে তাঁদের। গোলাপি বাক্সে কৃষ্ণ ও রাধার একটি ছবি রয়েছে, ফুলে ঢাকা মাঠে ময়ূরের মাঝে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। এই বাক্স খুললেই রূপোর ছবির ফ্রেমে বাঁধানো আরেকটি ছবি রয়েছে কৃষ্ণ ও রাধার। ভেতরে থাকা ছোট্ট বাক্স খুললেই বেরিয়ে আসবে বিয়ের কার্ড। কমলা রঙের এই কার্ডে নববধূ ও বরের জন্য আশীর্বাদ চাওয়া হয়েছে। লেখা রয়েছে “হে সূর্যদেব আপনি আমাদের আকাশের আলো। আপনি আমাদের প্রত্যেক শ্লোককে আলোকিত করুন৷”

কার্ড খুললেই দেখা যাবে মুকেশ আম্বানি ও নিতা আম্বানির একটি বার্তা। পরবর্তী পৃষ্ঠাগুলোয় বিয়ের নানা অনুষ্ঠানের বিবরণ ও সময় সম্পর্কে বিশদ লেখা রয়েছে। প্রতিটি অনুষ্ঠানের পৃষ্ঠার অন্য পাশে একটি পপ-আপ কার্ড রয়েছে যাতে কৃষ্ণ বা গণেশের ছবি রয়েছে। মুম্বাইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টারে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। এরপরে ১০ মার্চ মঙ্গল পর্ব উদযাপন হবে। বিয়ের পুরো অনুষ্ঠানটি শেষ হবে ১১ মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *