ফের বিষ মদ খেয়ে মৃত ১৮ জনের, অসুস্থ বহু

আসামের শালমারা চা বাগানে বিষ মদ খেয়ে মৃত ১৮। আসামের গোলাঘাট জেলায় এই চা বাগানে এক অনুষ্ঠানে বৃহষ্পতিবার বিকেলের খাওয়া দাওয়ার পরে সেখানে মদ্য পানের আসর বসে। সে মদ খেয়েই ঘটনাস্থলে মৃত্যু হয় ৪ মহিলার। বাকিরা অসুস্থ হয়ে পড়লে তাঁদের নিয়ে আসা হয় স্থানীয় হাসপাতালে। শুক্রবার সেখানেই মারা যান বাকি ১৪ জন। সেই ১৪ জনের

f8e3645d5bfbe35f83c2e0aa93934ee7

ফের বিষ মদ খেয়ে মৃত ১৮ জনের, অসুস্থ বহু

আসামের শালমারা চা বাগানে বিষ মদ খেয়ে মৃত ১৮। আসামের গোলাঘাট জেলায় এই চা বাগানে এক অনুষ্ঠানে বৃহষ্পতিবার বিকেলের খাওয়া দাওয়ার পরে সেখানে মদ্য পানের আসর বসে। সে মদ খেয়েই ঘটনাস্থলে মৃত্যু হয় ৪ মহিলার। বাকিরা অসুস্থ হয়ে পড়লে তাঁদের নিয়ে আসা হয় স্থানীয় হাসপাতালে।

শুক্রবার সেখানেই মারা যান বাকি ১৪ জন। সেই ১৪ জনের মধ্যে ৪ জন মহিলা ছিলেন বলে জানিয়েছে পুলিশ সুপার পার্থ প্রতিম সাইকিয়া। এছাড়াও আরও ১৬ জনের চিকিৎসা চলছে স্থানীয় সরকারি হাসপাতালে। এর মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কা জনক, তাঁদের নিয়ে যাওয়া হয়েছে জোরহাট মেডিক্যাল কলেজে। অতিরিক্ত জেলা শাসক ধিরেন হাজারিকা জানিয়েছেন যে ঘটনাস্থল থেকে যে মদের নমুনা সংগ্রহ করা হয়েছে তাতে এক ধরনের রাসায়নিক পদার্থ পাওয়া গেছে, যা মানুষের শরীরে গেলে বিষক্রিয়া সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *