দেশের প্রথম বুলেট ট্রেনের নাম রাখতে পারেন আপনিও! থাকছে পুরস্কার

নয়াদিল্লি: দেশের প্রথম হাইস্পিড বুলেট ট্রেনের নাম প্রস্তাব করতে এবার সাধারণ মানুষের কাছে আবেদন করল রেল। আজ ন্যাশনাল হাইস্পিড রেল কর্পোরেশন লিমিটেডের (এনএইচএসআরসিএল) অতিরিক্ত জেনারেল ম্যানেজার সুষমা গৌর জানিয়েছেন, এই লক্ষ্যে একটি প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। আগামী ২৫ মার্চ পর্যন্ত যেকোনও ব্যক্তি বুলেট ট্রেনের সম্ভাব্য নাম প্রস্তাব করে তা জমা দিতে পারেন। www.mygov.in ওয়েবসাইটে নাম

2322350e406a40d1d9a3091aad672ca5

দেশের প্রথম বুলেট ট্রেনের নাম রাখতে পারেন আপনিও! থাকছে পুরস্কার

নয়াদিল্লি: দেশের প্রথম হাইস্পিড বুলেট ট্রেনের নাম প্রস্তাব করতে এবার সাধারণ মানুষের কাছে আবেদন করল রেল। আজ ন্যাশনাল হাইস্পিড রেল কর্পোরেশন লিমিটেডের (এনএইচএসআরসিএল) অতিরিক্ত জেনারেল ম্যানেজার সুষমা গৌর জানিয়েছেন, এই লক্ষ্যে একটি প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে।

আগামী ২৫ মার্চ পর্যন্ত যেকোনও ব্যক্তি বুলেট ট্রেনের সম্ভাব্য নাম প্রস্তাব করে তা জমা দিতে পারেন। www.mygov.in ওয়েবসাইটে নাম প্রস্তাব করা যাবে। নামের পাশাপাশিই দেশের প্রথম হাইস্পিড ট্রেনের জন্য ‘ম্যাসকট’ কী হবে, তাও প্রস্তাব করতে পারেন সাধারণ মানুষ। বিজয়ীদের শংসাপত্রের পাশাপাশি নগদ ৫০ হাজার টাকার পুরস্কারও দেওয়া হবে।

এর আগে একইভাবে দেশের প্রথম সেমি-হাইস্পিড ট্রেন-১৮ এর জন্য নাম প্রস্তাব করতে বলেছিল রেলমন্ত্রক। পরে এর নাম বন্দে ভারত এক্সপ্রেস হিসেবে চূড়ান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *