রামমন্দির ভুলে এবার কাশ্মীর, প্রচার আরএসএসের

মুম্বই: রামমন্দির নয়, আপাতত কাশ্মীরকেই পাখির চোখ করেছে আরএসএস। পুলওয়ামা জেলায় সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলার পরেই হিন্দুত্ববাদী সংগঠনটি নিজেদের অবস্থান বদল করেছে বলে দাবি করেছে শিবসেনা। দেশের মানুষের কাছে রক্তাক্ত উপত্যকার গুরুত্ব তুলে ধরে প্রচার চালাতেই আরএসএস এই পদক্ষেপ নিয়েছে বলে জানানো হয়েছে। শিবসেনার তরফে জানানো হয়েছে, লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস সহ আঞ্চলিক বিরোধী

187f80d33be16a28bea886cd9cd8cd9a

রামমন্দির ভুলে এবার কাশ্মীর, প্রচার আরএসএসের

মুম্বই: রামমন্দির নয়, আপাতত কাশ্মীরকেই পাখির চোখ করেছে আরএসএস। পুলওয়ামা জেলায় সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলার পরেই হিন্দুত্ববাদী সংগঠনটি নিজেদের অবস্থান বদল করেছে বলে দাবি করেছে শিবসেনা। দেশের মানুষের কাছে রক্তাক্ত উপত্যকার গুরুত্ব তুলে ধরে প্রচার চালাতেই আরএসএস এই পদক্ষেপ নিয়েছে বলে জানানো হয়েছে।

শিবসেনার তরফে জানানো হয়েছে, লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস সহ আঞ্চলিক বিরোধী দলগুলি বিজেপির বিরুদ্ধে মহাজোট গড়তে তৎপর। কিন্তু এই মহাজোট দেশে শান্তি ও স্থিতিশীলতা আনতে পারবে না বলে প্রচার চালাচ্ছে আরএসএস। শিবসেনার মুখপত্র ‘সামনা’য় প্রকাশিত সম্পাদকীয়তে লেখা হয়েছে, ২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময় স্থায়ী সরকার ও শক্তিশালী প্রধানমন্ত্রীর যে স্লোগান দেওয়া হয়েছিল, তার আর প্রয়োজন আছে কি না, তা নিয়ে প্রশ্ন তোলা উচিত। পুলওয়ামার মতো ঘটনা রুখতে দেশে স্থায়ী সরকারের প্রয়োজনীয়তা রয়েছে বলেও জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *