পাকিস্তানের ৫টি ছাউনি গুঁড়িয়ে দিল ভারত

জম্মু: পাকিস্তানে ঢুকে জঙ্গি শিবির ধ্বংস করেছে ভারতীয় বায়ুসেনা। তারপরেও নিয়ন্ত্রণ রেখায় সংঘর্ষবিরতি লঙ্ঘন বন্ধ করল না পাকিস্তান। বরং তা আরও বাড়াল তারা। মঙ্গলবার বায়ুসেনার হামলার পর থেকেই জম্মু, রাজৌরি ও পুঞ্চ জেলার ৫৫টি জায়গায় গোলাবর্ষণ করে পাক রেঞ্জার্স। যোগ্য জবাব দিয়েছে ভারতও। সীমান্ত বরাবর পাঁচটি পাক সেনা ছাউনি গুঁড়িয়ে দেয় ভারতীয় সেনা। ঘটনায় একাধিক

1891dfba1669c8bcc38adc7207be67aa

পাকিস্তানের ৫টি ছাউনি গুঁড়িয়ে দিল ভারত

জম্মু: পাকিস্তানে ঢুকে জঙ্গি শিবির ধ্বংস করেছে ভারতীয় বায়ুসেনা। তারপরেও নিয়ন্ত্রণ রেখায় সংঘর্ষবিরতি লঙ্ঘন বন্ধ করল না পাকিস্তান। বরং তা আরও বাড়াল তারা। মঙ্গলবার বায়ুসেনার হামলার পর থেকেই জম্মু, রাজৌরি ও পুঞ্চ জেলার ৫৫টি জায়গায় গোলাবর্ষণ করে পাক রেঞ্জার্স।

যোগ্য জবাব দিয়েছে ভারতও। সীমান্ত বরাবর পাঁচটি পাক সেনা ছাউনি গুঁড়িয়ে দেয় ভারতীয় সেনা। ঘটনায় একাধিক পাক সেনার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন সেনাবাহিনীর জনসংযোগ আধিকারিক। সেনাবাহিনীর দাবি, সীমান্তের ওপার থেকে নিরস্ত্র গ্রামবাসীদের ঢাল হিসেবে ব্যবহার করে গোলা-গুলি চালাচ্ছিল পাক সেনা। কিন্তু, ভারত প্রত্যাঘাত করতে গিয়ে জনবসতির থেকে বেশ কিছুটা দূরে থাকা পাক চৌকিতে গোলাবর্ষণ করে। দু’পক্ষের সংঘর্ষে ভারতীয় সেনার পাঁচ জওয়ান অল্প আহত হয়েছেন বলে খবর মিলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *