ভারতীয় বায়ুসেনার শক্তি জানতে গুগল সার্চ পাকিস্তানের

নয়াদিল্লি: ইন্ডিয়ান এয়ার ফোর্স আর পাকিস্তান এয়ার ফোর্স। বালাকোটে জঙ্গি হানার পরে দিনভর পাকিস্তানিরা গুগলে সার্চ করেছেন এই দু’টি বিষয়। আশ্চর্যের কথা হল, পাকিস্তানিরা নিজেদের দেশের বিমান বাহিনীর চেয়ে ভারতের বায়ুসেনা নিয়েই আগ্রহ দেখিয়েছেন বেশি। মঙ্গলবার ভোররাতে সাফল্যের সঙ্গে পাকিস্তানে ঢুকে আঘাত হেনেছে ভারতের বায়ুসেনা। অন্যদিকে ভারতে পালটা আক্রমণ করতে গিয়ে ব্যর্থ পাকিস্তান। পর্যবেক্ষকরা বলছেন,

a3a31cf0e8e18f6b609be949e3fb9776

ভারতীয় বায়ুসেনার শক্তি জানতে গুগল সার্চ পাকিস্তানের

নয়াদিল্লি: ইন্ডিয়ান এয়ার ফোর্স আর পাকিস্তান এয়ার ফোর্স। বালাকোটে জঙ্গি হানার পরে দিনভর পাকিস্তানিরা গুগলে সার্চ করেছেন এই দু’টি বিষয়। আশ্চর্যের কথা হল, পাকিস্তানিরা নিজেদের দেশের বিমান বাহিনীর চেয়ে ভারতের বায়ুসেনা নিয়েই আগ্রহ দেখিয়েছেন বেশি।

মঙ্গলবার ভোররাতে সাফল্যের সঙ্গে পাকিস্তানে ঢুকে আঘাত হেনেছে ভারতের বায়ুসেনা। অন্যদিকে ভারতে পালটা আক্রমণ করতে গিয়ে ব্যর্থ পাকিস্তান। পর্যবেক্ষকরা বলছেন, যে সফল তার সম্পর্কেই মানুষের আগ্রহ থাকে বেশি। তাই নিজেদের দেশের বিমান বাহিনীর চেয়ে পাকিস্তানিরা বেশি জানতে চেয়েছেন শক্তিশালী ভারতীয় বিমানবাহিনী নিয়ে। ২৬ ফেব্রুয়ারি ভারতীয় ও পাকিস্তানিরা গুগলে সবচেয়ে বেশি সার্চ করেছেন পাঁচটি বিষয়ে।

ইন্ডিয়ান এয়ার ফোর্স, পাকিস্তান এয়ার ফোর্স, বালাকোট, সার্জিক্যাল স্ট্রাইক এবং এলওসি। ভারতীয়রা সবচেয়ে বেশি সার্চ করেছেন সার্জিক্যাল স্ট্রাইক সম্পর্কে। পাকিস্তানিরা আগ্রহ দেখিয়েছেন বালাকোট সম্পর্কে। মঙ্গলবার পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ুসেনারা বোমাবর্ষণের পরে দুই দেশে যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল, তা গুগলের সার্চ ট্রেন্ডে ধরা পড়েছে নিখুঁতভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *