অর্থ তছরুপ মামলায় চূড়ান্ত বিপাকে ICICI ব্যাংকের প্রাক্তন কর্তা

ফের বিপাকে পড়লেন আই সি আই সি আই ব্যাঙ্কের প্রাক্তন ম্যানেজিং ডিরেক্টর তথা সিইও ছন্দা কোচর এবং ভিডিওকনের ম্যানেজিং ডিরেক্টর ভেনুগোপাল ধুত। ঋণ পাইয়ে দেওয়ার দুর্নীতির অভিযোগে দু’জনের বাড়িতে শুক্রবার তল্লাশি চালাল এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। তবে সেখান থেকে উদ্ধার হওয়া নথি সম্পর্কে ইডির আধিকারিকরা কিছু জানাননি। ইতিমধ্যে সি বি আই’ও এই ঋণ দুর্নীতির তদন্ত চালাচ্ছে। আই

1b1f50d0823cff9c63be2aaabda6beff

অর্থ তছরুপ মামলায় চূড়ান্ত বিপাকে ICICI ব্যাংকের প্রাক্তন কর্তা

ফের বিপাকে পড়লেন আই সি আই সি আই ব্যাঙ্কের প্রাক্তন ম্যানেজিং ডিরেক্টর তথা সিইও ছন্দা কোচর এবং ভিডিওকনের ম্যানেজিং ডিরেক্টর ভেনুগোপাল ধুত।

ঋণ পাইয়ে দেওয়ার দুর্নীতির অভিযোগে দু’জনের বাড়িতে শুক্রবার তল্লাশি চালাল এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। তবে সেখান থেকে উদ্ধার হওয়া নথি সম্পর্কে ইডির আধিকারিকরা কিছু জানাননি। ইতিমধ্যে সি বি আই’ও এই ঋণ দুর্নীতির তদন্ত চালাচ্ছে। আই সি আই সি আই ব্যাঙ্কের প্রাক্তন ছন্দার বিরুদ্ধে লুকআউট নোটিশও জারি করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

অর্থ তছরুপ, বেআইনিভাবে ঋণ পাইয়ে দেওয়ার অভিযোগে গত ২২ ফেব্রুয়ারি তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করা হয়। তাঁদের বিরুদ্ধে সি বি আই-এর অভিযোগ ছিল, বেআইনিভাবে ছন্দা আই সি আই সি আই ব্যাঙ্ক থেকে ৩ হাজার ২৫০ কোটি টাকা ঋণ পাইয়ে দিয়েছিল ভিডিওকন গ্রুপকে। সেই ঋণের টাকা ভিডিকন কর্তা বিনিয়োগ করেছিলেন ছন্দার স্বামী দীপকের সংস্থা নুপাওয়ারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *