‘বায়ুসেনার টাকা আম্বানির পকেটে’

রাঁচি: “দেশের জন্য শহিদ হচ্ছেন বায়ুসেনার জওয়ানরা। আর মোদি রাফাল কেনার নামে বায়ুসেনার ৩০ হাজার কোটি টাকা মেরে অনিল আম্বানির পকেটে ঢোকাচ্ছেন।” শনিবার রাঁচিতে কংগ্রেসের পরিবর্তন উলগুলান সমাবেশে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি বলেন, এক চৌকিদারের জন্য সব চৌকিদারের বদনাম হচ্ছে। তিনি বলেন, কংগ্রেস ক্ষমতায় এলে গরিবদের অ্যাকাউন্টে সরাসরি টাকা দেওয়া হবে। তাঁর কথা, জল-জঙ্গল-জমি আদিবাসীদের।

f69a53246c6169cf192749c36298b465

‘বায়ুসেনার টাকা আম্বানির পকেটে’

রাঁচি: “দেশের জন্য শহিদ হচ্ছেন বায়ুসেনার জওয়ানরা। আর মোদি রাফাল কেনার নামে বায়ুসেনার ৩০ হাজার কোটি টাকা মেরে অনিল আম্বানির পকেটে ঢোকাচ্ছেন।” শনিবার রাঁচিতে কংগ্রেসের পরিবর্তন উলগুলান সমাবেশে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি বলেন, এক চৌকিদারের জন্য সব চৌকিদারের বদনাম হচ্ছে।

তিনি বলেন, কংগ্রেস ক্ষমতায় এলে গরিবদের অ্যাকাউন্টে সরাসরি টাকা দেওয়া হবে। তাঁর কথা, জল-জঙ্গল-জমি আদিবাসীদের। আদানি, আম্বানিদের নয়। ঝাড়খণ্ডে জমি শিল্পপতিদের দিয়ে দেওয়া হচ্ছে। কংগ্রেস ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থানে কৃষিঋণ মকুব করে দিয়েছে। মোদি কেবল ১৫ জনের ঋণ মাফ করেছেন। তাদের সাড়ে তিন লাখ কোটি টাকা মাফ হয়, কৃষকদের কর্জ মাফ হয় না। তাঁর প্রতিশ্রুতি, কংগ্রসে ক্ষমতায় এলে সবার ন্যূনতম আয় নিশ্চিত করবে। রাঁচির মোরাবাদী ময়দানে এই সভায় কংগ্রেসের নেতারা ছাড়াও ঝাড়খণ্ড মুক্তি মোচা, ঝাড়খণ্ড বিকাশ মোর্টা, রাষ্ট্রীয় জনতা দলের নেতারাও ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *