বালাকোটের ভিডিও ফুটেজ কখন প্রকাশ হবে? জবাব কেন্দ্রের

নয়াদিল্লি: আন্তর্জাতিক মিডিয়া কিংবা দেশের অন্দরেও বালাকোটে ভারতীয় বায়ুসেনার সার্জিকাল স্ট্রাইক নিয়ে সন্দেহ উত্থাপিত হওয়ায় সরকারের অন্দরে যথেষ্ট ক্ষোভের সঞ্চার হয়েছে। জানা যাচ্ছে, সরকার এই জল্পনার তথ্যপ্রমাণসহ জবাব দিতে প্রস্তুতি নিচ্ছে। সরকারি সূত্রের খবর, বালাকোটের আক্রমণের নির্দিষ্ট প্রমাণ রয়েছে। যথাসময়েই সেই প্রমাণসহ ভিডিওফুটেজ ও ছবি রিলিজ করা হবে। সরকারি সূত্রের খবর, শুধু যে জয়েশ-ই-মহম্মদের জঙ্গিদেরই

51d587370b1c5096bbd7d2598e2db6b7

বালাকোটের ভিডিও ফুটেজ কখন প্রকাশ হবে? জবাব কেন্দ্রের

নয়াদিল্লি: আন্তর্জাতিক মিডিয়া কিংবা দেশের অন্দরেও বালাকোটে ভারতীয় বায়ুসেনার সার্জিকাল স্ট্রাইক নিয়ে সন্দেহ উত্থাপিত হওয়ায় সরকারের অন্দরে যথেষ্ট ক্ষোভের সঞ্চার হয়েছে। জানা যাচ্ছে, সরকার এই জল্পনার তথ্যপ্রমাণসহ জবাব দিতে প্রস্তুতি নিচ্ছে।

সরকারি সূত্রের খবর, বালাকোটের আক্রমণের নির্দিষ্ট প্রমাণ রয়েছে। যথাসময়েই সেই প্রমাণসহ ভিডিওফুটেজ ও ছবি রিলিজ করা হবে। সরকারি সূত্রের খবর, শুধু যে জয়েশ-ই-মহম্মদের জঙ্গিদেরই মৃত্যু হয়েছে এমন নয়। ওই হামলায় পাকিস্তান আর্মির কোনও জওয়ান নিহত হয়েছে কিনা তারও সঠিক সংবাদ পাওয়ার চেষ্টা করা হচ্ছে গোপনে।

অন্যদিকে, একটি সংবাদসংস্থা তদন্ত করে জানিয়েছে, যে এলাকা টার্গেট করে ভারতের বায়ুসেনা ওই হামলা করেছিল ২৬ ফেব্রুয়ারি সেই এলাকাগুলির মধ্যে জাবা টপ ও সংলগ্ন অঞ্চলে জয়েশ ই মহম্মদের তিনটি আলফা ওয়ান বিল্ডিং ছিল। পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর এক প্রাক্তন অফিসার কর্ণেল সেলিম ওই হামলায় নিহত হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *