লোকসভা ভোটের প্রচার বিজেপির অস্ত্র সেই যুদ্ধ! সুবিধা পাবে গেরুয়া শিবির

জয়পুর ও রাঁচি: যুদ্ধের প্রসঙ্গ তুলে ভোট চাইলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। যুদ্ধ এবং দেশের অর্থনীতি প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুণগান করে ভোট চাইলেন অমিত শাহ। পাশাপাশি, নাম না করে রাহুলকে একহাত নিয়েছেন তিনি। শনিবার অমিত বলেন, একটি পরিবারের ‘যুবরাজ’কে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্নপূরণ করতে ভোট দেবেন না। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নাম না করে

f06a01f375908b6da1e10ac2f208ac1c

লোকসভা ভোটের প্রচার বিজেপির অস্ত্র সেই যুদ্ধ! সুবিধা পাবে গেরুয়া শিবির

জয়পুর ও রাঁচি: যুদ্ধের প্রসঙ্গ তুলে ভোট চাইলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। যুদ্ধ এবং দেশের অর্থনীতি প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুণগান করে ভোট চাইলেন অমিত শাহ। পাশাপাশি, নাম না করে রাহুলকে একহাত নিয়েছেন তিনি। শনিবার অমিত বলেন, একটি পরিবারের ‘যুবরাজ’কে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্নপূরণ করতে ভোট দেবেন না। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নাম না করে এভাবেই সুর চড়ালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এদিন মধ্যপ্রদেশের উমারিয়ায় বিজেপির ‘বিজয় সংকল্প’ বাইক র্যা লিতে যোগ দেন অমিত শাহ। সেখানে দেশকে এগিয়ে নিয়ে যেতে যোগ্য নেতৃত্বের অভাব, সন্ত্রাসবাদ দমন এবং সেনাবাহিনীর সাফল্যে প্রশ্ন তোলা নিয়ে বিরোধীদের আক্রমণ শানান তিনি। বিজেপি সভাপতি বলেন, ‘দেশ ও দেশের অর্থনীতিকে মজবুত করতে ভোট হওয়া উচিত। দেশকে আকাশ ছোঁয়াতে, জাতীয় সুরক্ষা শক্তিশালী করতে, পাকিস্তানকে উপযুক্ত জবাব দিতে, দেশের ৫০ কোটি গরিবের স্বার্থে ভোট হওয়া উচিত। কিন্তু, একটি পরিবারের ‘যুবরাজ’কে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্নপূরণ করতে ভোট দেবেন না।’ এরপরেই বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন ভর্তমানের দেশে ফেরা নিয়ে প্রশংসা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *