‘উরি’র পর ফের পর্দায় দেশভক্তি দেখাবেন ভিকি! তুঙ্গে ব্যবসা

সম্প্রতি দেশপ্রেমকে উস্কে দিয়ে বক্সঅফিসে বেশ ঝড় তুলেছে ‘উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। “হাউ ইজ দ্য জোশ?”, ছবির এই সংলাপ এখনও ঘুরছে লোকের মুখে মুখে। সেই সঙ্গে দুঃসাহসিক অভিনয়ের জন্য দর্শকদের মন জয় করেছেন বছর ৩০-এর ভিকি কৌশল। বেড়েছে ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও। অসামান্য অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছেও। উধম সিংয়ের চরিত্রে ভিকি কৌশলঃ

f96464b89c602e2478e3309662f88003

‘উরি’র পর ফের পর্দায় দেশভক্তি দেখাবেন ভিকি! তুঙ্গে ব্যবসা

সম্প্রতি দেশপ্রেমকে উস্কে দিয়ে বক্সঅফিসে বেশ ঝড় তুলেছে ‘উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। “হাউ ইজ দ্য জোশ?”, ছবির এই সংলাপ এখনও ঘুরছে লোকের মুখে মুখে। সেই সঙ্গে দুঃসাহসিক অভিনয়ের জন্য দর্শকদের মন জয় করেছেন বছর ৩০-এর ভিকি কৌশল। বেড়েছে ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও। অসামান্য অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছেও।

উধম সিংয়ের চরিত্রে ভিকি কৌশলঃ

আর তাঁর এই আউটস্ট্যান্ডিং পারফর্মেন্সের জন্যই ফের দুর্দান্ত অফার পেলেন ভিকি কৌশল।

ঝুলিতে এল আরও একটা দেশাত্মবোধক ছবি। তবে এবার ভারতীয় সেনার জওয়ান হিসাবে নয়, বিপ্লবীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

পরিচালক সুজিত সরকারের আপকামিং প্রোজেক্ট বিপ্লবী উধম সিংয়ের বাওপিকে এবার দেখা যাবে তাঁকে।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে সেকথা নিজেই শেয়ার করেছেন ভিকি।

উধম সিংয়ের পটভূমিঃ

১৯১৯ সালে জালিয়ানওয়ালা হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতে ১৯৪০ সালে পঞ্জাবের তৎকালীন লেফট্যানেন্ট গভর্নর মাইকেল ও’ডয়ের-কে হত্যা করেছিলেন উধম সিং।

ব্রিটিশ শাসিত ভারতে বিপ্লবী উদমের সেই পরাক্রমতার ঘটনাকে বড় পর্দায় তুলে ধরবেন ‘পিকু’ খ্যাত পরিচালক। ছবিটির প্রযোজনায় রয়েছেন রনি লাহিড়ী।

পরিচালক সুজিত সরকার-এর পছন্দঃ

ছবির মুখ্য চরিত্রে প্রথমে ইরফান খানকে ভেবেছিলেন সুজিত। কিন্তু ‘উরি’তে ভিকির দুর্দান্ত পারফর্মেন্সে কার্যত মুগ্ধ হয়ে সেই সিদ্ধান্ত বদলান সুজিত।

তাঁর কথায়, ভিকির ট্র্যাক রেকর্ড ঘাটলে দেখা যাবে কেরিয়ারে বেশ সাহসী পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি।

তিনি জানান, “এই চরিত্রে অভিনয়ের জন্য আমি এমন একজনকে চাইছিলাম যে নিজেকে উজাড় করে দেবে। তাছাড়া ভিকি নিজেও একজন পাঞ্জাবি। ফলে একজন পাঞ্জাবির ভূমিকায় অভিনয় করার জন্য ভিকি পারফেক্ট।”

এদিকে, সুজিতের সঙ্গে কাজ করতে পেরে বেজায় খুশি ভিকি নিজেও। দীর্ঘদিন ধরে সুজিতের সঙ্গে কাজ করার ইচ্ছে তাঁর।

তাই উধম সিংয়ের চরিত্রে অভিনয় করার অফার তাঁর কাছে যেন ‘ড্রিমস্‌ কাম ট্রু’।

ইতিকথাঃ

আগামী এপ্রিল মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। মুক্তি পাবে ২০২০ সালে। তবে ছবিকে ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মনে উত্তেজনার যেন শেষ নেই। কারণ সুজিতের পরিচালনায় যখন অভিনয় করবেন ভিকি, তখন ‘জোশ’ তো ‘হাই’ হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *