মোদির বিরুদ্ধে তদন্ত চাইলেন রাহুল, কেন এই দাবি?

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফৌজদারি তদন্তের দাবি তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। প্রতিরক্ষামন্ত্রক থেকে রাফাল নথি চুরি যাওয়ার কথা জানার পর বৃহস্পতিবার তিনি বলেন,মোদি তদন্ত থেকে পালাচ্ছেন কেন? তাঁর বিরুদ্ধেও তদন্ত হোক। বুধবারই সুপ্রিম কোর্টে অ্যাডভোকেট জেনােরল কে কে বেণুগোপাল জানিয়েছেন, রাফালের গুরুত্বপূর্ণ নথি চুরি হয়ে গিয়েছে। সেই চোরাই নথি নিয়ে মামলা করেছেন প্রশান্ত

298d9fc3c7d258cf039e8c253db4b7a7

মোদির বিরুদ্ধে তদন্ত চাইলেন রাহুল, কেন এই দাবি?

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফৌজদারি তদন্তের দাবি তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। প্রতিরক্ষামন্ত্রক থেকে রাফাল নথি চুরি যাওয়ার কথা জানার পর বৃহস্পতিবার তিনি বলেন,মোদি তদন্ত থেকে পালাচ্ছেন কেন? তাঁর বিরুদ্ধেও তদন্ত হোক।

বুধবারই সুপ্রিম কোর্টে অ্যাডভোকেট জেনােরল কে কে বেণুগোপাল জানিয়েছেন, রাফালের গুরুত্বপূর্ণ নথি চুরি হয়ে গিয়েছে। সেই চোরাই নথি নিয়ে মামলা করেছেন প্রশান্ত ভূষণরা। সরকারি গোপনীয়তা আইনে তা করা যায় না। যে সংবাদপত্রে এইসব নথি প্রকাশ করা হয়েছে তার বিরুদ্ধেও সরকার ব্যবস্থা নেবে। রাহুল বলেন, যারা নথি হারানোর পিছনে তাদের বিরুদ্ধে নিশ্চয়ই ব্যবস্থা নিক সরকার। তারই সঙ্গে রাফাল নিয়ে সরকারের পাশাপাশি সমান্তরাল দরাদরির জন্য প্রধানমন্ত্রী দফতরের বিরুদ্ধেও তদন্ত হোক। নিজে দোষী না হলে মোদি তদন্তের আদেশ দিচ্ছেন না কেন? দুর্নীতির উৎস এবং সমাপ্তি মোদিতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *