রাফালে দুর্নীতি ধরা পড়ে গিয়েছে: রাহুল

নয়াদিল্লি: যুদ্ধপরিস্থিতি মিটতেই ফের রাফাল যুদ্ধবিমান ইস্যুতে প্রধানমন্ত্রীকে তেড়েফুঁড়ে আক্রমণে নামল কংগ্রেস। দলকে দিয়ে সাংবাদিক সম্মেলন করে তোপ দাগার পাশাপাশি এদিন রাতে খোদ দলের সভাপতি রাহুল গান্ধী ট্যুইট করে বলেন, রাফালে প্রধানমন্ত্রী দুর্নীতি ধরা পড়ে গিয়েছে। তাঁর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার যথেষ্ট প্রমাণ সামনে চলে এসেছে। তাই দুর্নীতিগ্রস্ত মোদির বিরুদ্ধে এফআইআরের দাবি করেছেন রাহুল। বলেছেন,

8fd6b91231d77557c341aafb2b035a6c

রাফালে দুর্নীতি ধরা পড়ে গিয়েছে: রাহুল

নয়াদিল্লি: যুদ্ধপরিস্থিতি মিটতেই ফের রাফাল যুদ্ধবিমান ইস্যুতে প্রধানমন্ত্রীকে তেড়েফুঁড়ে আক্রমণে নামল কংগ্রেস। দলকে দিয়ে সাংবাদিক সম্মেলন করে তোপ দাগার পাশাপাশি এদিন রাতে খোদ দলের সভাপতি রাহুল গান্ধী ট্যুইট করে বলেন, রাফালে প্রধানমন্ত্রী দুর্নীতি ধরা পড়ে গিয়েছে।

তাঁর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার যথেষ্ট প্রমাণ সামনে চলে এসেছে। তাই দুর্নীতিগ্রস্ত মোদির বিরুদ্ধে এফআইআরের দাবি করেছেন রাহুল। বলেছেন, রাফালে দুর্নীতি প্রধানমন্ত্রীকে দিয়ে শুরু করে তাঁকে দিয়েই শেষ হয়েছে। সুপ্রিম কোর্টে আজ রাফাল মামলায় সরকারের পক্ষে অ্যাটর্নি জেনারেল যে তথ্য চুরির বক্তব্য সামনে এনেছেন, সেই প্রসঙ্গ উত্থাপন করে রাহুলের ট্যুইট, গুরুত্বপূর্ণ তথ্য চুরি হয়ে যাওয়ার যে কথা এখন বলা হচ্ছে, তাতে স্পষ্ট প্রমাণ নষ্ট করে দুর্নীতি আড়াল করতে চাওয়া হচ্ছে। তাই মোদির বিরুদ্ধে এফআইআর হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *