রাজনৈতিক সংঘর্ষে গুলিবিদ্ধ মাধ্যমিক পরীক্ষার্থী, অপরাধ?

চোপড়া : রাজনৈতিক সংঘর্ষের জের। চোপড়ায় গুলিবিদ্ধ মাধ্যমিক পরীক্ষার্থী। শুক্রবার সকালে, কুমারটোল গ্রামে বিজেপি, তৃণমূল সংঘর্ষের মধ্যে পড়ে গিয়ে গুলিবিদ্ধ হয় ওই ছাত্রী। তার পায়ে গুলি লাগে। জখম ছাত্রী দলীয় কর্মীর পরিবারের সদস্য বলে দাবি বিজেপির। তবে, তৃণমূলের পালটা দাবি, বিজেপি সমর্থকরাই তাদের লক্ষ্য করে বোমা, গুলি চালিয়েছে। চোপড়া থানার কুমারটোল গ্রামে গত দিন তিনেক

রাজনৈতিক সংঘর্ষে গুলিবিদ্ধ মাধ্যমিক পরীক্ষার্থী, অপরাধ?

চোপড়া : রাজনৈতিক সংঘর্ষের জের। চোপড়ায় গুলিবিদ্ধ মাধ্যমিক পরীক্ষার্থী। শুক্রবার সকালে, কুমারটোল গ্রামে বিজেপি, তৃণমূল সংঘর্ষের মধ্যে পড়ে গিয়ে গুলিবিদ্ধ হয় ওই ছাত্রী। তার পায়ে গুলি লাগে। জখম ছাত্রী দলীয় কর্মীর পরিবারের সদস্য বলে দাবি বিজেপির।

তবে, তৃণমূলের পালটা দাবি, বিজেপি সমর্থকরাই তাদের লক্ষ্য করে বোমা, গুলি চালিয়েছে। চোপড়া থানার কুমারটোল গ্রামে গত দিন তিনেক ধরে সরকারি জমিতে তৃণমূলের পার্টি অফিস করা নিয়ে বিজেপির সঙ্গে গোলমাল চলছিল। বৃহস্পতিবার, দুই পক্ষকেই থানায় ডেকে সতর্ক করে পুলিস। কিন্তু শুক্রবার তৃণমূলের দলীয় কার্যালয়ের পতাকা ছেড়াকে কেন্দ্র করে ফের দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। গুলি, বোমা ছোড়া হয়। আর সেই সংঘর্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয় স্থানীয় বিজেপি কর্মী সত্যেন সিংয়ের কন্যা মাধ্যমিক পরীক্ষার্থী প্রিয়াঙ্কা। প্রথমে তাকে দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের অনুমান, প্রিয়াঙ্কার পায়ে গুলি ঢুকেছে। স্বাস্থ্যকেন্দ্র থেকে আহতকে ইসলামপুর হাসপাতালে স্থানাতরিত করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে চোপড়া থানার পুলিস। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিস মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *