ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল মোদির বাংলো

নয়াদিল্লি : নীরব মোদির বাংলো ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়া হল। শুক্রবার দুপুরে মহারাষ্ট্রের রাইগড় জেলার আলিবাগে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দুর্নীতিকাণ্ডে পলাতক নীরবের কয়েক কোটি টাকা দামের বাংলোটি ভাঙা হয়েছে। বাংলোর চারদিক খুঁড়ে বের করা হয় বাংলোর সবকটি পিলার। তারপর সেই পিলারে বিস্ফোরক লাগিয়ে দেওয়া হয়েছিল। শুক্রবার দুপুরে বিস্ফোরণ ঘটানো হয়। গতবছর ওই বাংলো ভেঙে ফেলার

ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল মোদির বাংলো

নয়াদিল্লি : নীরব মোদির বাংলো ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়া হল। শুক্রবার দুপুরে মহারাষ্ট্রের রাইগড় জেলার আলিবাগে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দুর্নীতিকাণ্ডে পলাতক নীরবের কয়েক কোটি টাকা দামের বাংলোটি ভাঙা হয়েছে।

বাংলোর চারদিক খুঁড়ে বের করা হয় বাংলোর সবকটি পিলার। তারপর সেই পিলারে বিস্ফোরক লাগিয়ে দেওয়া হয়েছিল। শুক্রবার দুপুরে বিস্ফোরণ ঘটানো হয়। গতবছর ওই বাংলো ভেঙে ফেলার ব্যাপারে ইডিকে চিঠি লেখে মহারাষ্ট্র সরকার। বাংলোটি এর আগেই বাজেয়াপ্ত করেছিল ইডি। পাঞ্জাব ন্যাশন্যাল ব্যাঙ্কের ১৩ হাজার ৫০০ কোটি টাকা জালিয়াতি করে দেশ ছাড়ার জন্য সেটি বাজেয়াপ্ত করা হয়। পাশাপাশি রাজ্য সরকারের অভিযোগ ছিল, আলিবাগের ওই বাংলোটি কোস্টাল রেগুলেশন জোনের নিয়ম ভেঙে তৈরি করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *